কর্ণফুলী পেপার মিলস’র এমডিকে প্রাণনাশের হুমকি


হুমকি

কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটির কাপ্তাই কর্ণফুলী পেপার মিলস লি. (কেপিএম) এর ব্যবস্থাপনা পরিচালক খান জাভেদ আনোয়ারকে প্রাণ নাশের হুমকি দেয়া হয়েছে। হুমকির পর এনিয়ে কাপ্তাই থানায় একটি সাধারন ডায়রি দায়ের করেন তিনি।

সূত্রে জানা যায়, কেপিএম পেপার মিলস এর এমডিকে তার ব্যক্তিগত মোবাইল ফোনে কে বা কাহারা একটি রবি নাম্বার হতে বিভিন্ন ধরনের প্রাণনাশমূলক হুমকি দিয়ে ম্যাসেজ লিখি পাঠায়। তাই তিনি নিরাপত্তার স্বার্থে থানায় গিয়ে সাধারণ ডায়েরি করতে বাধ্য হয়েছেন।

এ নিয়ে জানতে চাইলে কাপ্তাই থানার তদন্ত কর্মকর্তা এসআই ফরিদ জানান, কর্ণফুলী পেপার মিলস এর এমডির অভিযোগ মতে তার ব্যবহৃত ব্যক্তিগত মোবাইল নাম্বারে ম্যাসেজ হয়েছে ‘তুমি অতিদ্রুত অন্যত্র বদলি হয়ে যাও। তুমি ইয়াবা সিন্ডিকেটের সাথে জড়িত রয়েছ। ধৈর্যের সীমা ছাড়িয়ে গেছ এবং গত তিন মাসে তুমি অনেক অর্জন করে ফেলেছ’ ইত্যাদি লেখা পাঠিয়ে হুমকি প্রদান করা হয়েছে।

জানা যায়, এমডি খান জাভেদ আনোয়ার ১৫ মে ঘোড়াশাল হতে বদলি হয়ে চলতি বছরের ১৫জুন কেপিএমে যোগদান করে।

এব্যপারে জানতে চাইলে তিনি জানান, কেপিএমে তিনি সুষ্ঠুভাবে কার্যক্রম পরিচালনা করে আসছেন। এতে করে কারখানার উৎপাদন ব্যাপক হারে বৃদ্ধিও পাচ্ছে। হয়তো তাই একটি স্বার্থন্বেষী মহল উৎপাদন ও কার্যক্রম সঠিকভাবে পরিচালনা করাটা মেনে নিতে না পেরে হিংসার বশীভূত হয়ে এ ধরনের হুমকি প্রদান করছে।

উল্লেখ্য, কেপিএম এমডিকে এ ধরনের হুমকি প্রদান করায় পেপার মিলের নিরাপত্তা কর্মকর্তা বাদশা আলম এমডির পক্ষে গত ২৭ আগস্ট একটি সাধারন ডায়রি দায়ের করা হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *