কচ্ছপিয়ায় যুবলীগ কর্মী অপহরণ



নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

রামুর কচ্ছপিয়ায় শাহাব উদ্দিন নামে এক যুবলীগ কর্মী অপহরণের তিন দিন অতিবাহিত হলেও তার সন্ধান মেলেনি।

শনিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে কচ্ছপিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তুলাতলী নামক এলাকা থেকে তুলে নিয়ে যায় নিজ দলের অন্য নেতার অনুসারীরা। বর্তমানে সে অপহৃতদের জিম্মায়, নাকি জীবন বাঁচাতে আত্মগোপনে রয়েছে তা নিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

অপহৃতের মা ছমুদা খাতুন ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাপিতেরচর এলাকার জনৈক জসিম উদ্দিন, নূর মোহাম্মদ, আবছারসহ ১০/১২ জনের সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তুলাতলী টেক এলাকায় হানা দিয়ে ভাংচুর চালায়। ঘটনার সময় আতংকে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে ফেলে। পরে হামলাকারীরা শাহাব উদ্দিন নামে এক যুবলীগ কর্মীকে তুলে নিয়ে যায়।

হামলাকারীরা ইউনিয়ন যুবলীগ নেতা সেলিম অনুসারী বলে এলাকায় পরিচিতি রয়েছে। এছাড়াও এনটিসি নামক একটি সংগঠনের নাম ব্যবহার করে তারা বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসেবে কাজ করে থাকে জানান স্থানীয় বাসিন্দাভুক্ত, ফরিদুল আলম, শফিউল আলম।

এবিষয়ে গর্জনিয়া পুলিশ ফাড়ি ইনচার্জ মো: আলমগীর জানান, ঘটনার দিন পুলিশ আইন শৃঙ্খলা রক্ষায় সচেষ্ট ছিল। এদিকে শাহাব উদ্দিন নিখোঁজের বিষয়টি অভিযোগ আকারে পেয়েছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, শাহাব উদ্দিন ওই এলাকায় আল জান্নাত নামে একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি ও ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সোহেল সিকদারের অনুসারী হিসেবে পরিচিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *