কক্সবাজার স্টেডিয়ামে সাংসদের উদ্যোগে ইফতার মাহফিল স্থগিত


রামু প্রতিনিধি:

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের উদ্যোগে সোমবার (১১ জুন) কক্সবাজার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ইফতার মাহফিল দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে স্থগিত করা হয়েছে।

জানা গেছে, ইতোমধ্যে কক্সবাজার স্টেডিয়ামে ইফতার মাহফিল আয়োজনে বিশাল প্যান্ডেল নির্মাণসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছিলো। বরাবরের মত এবারও প্রস্তুত ছিলো দেশের বৃহৎ ইফতার আয়োজনের। এ ইফতার মাহফিলে কক্সবাজার-রামুর রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ ১০ হাজার মানুষ অংশ নেয়ার কথা ছিলো।

২ দিন ধরে ভারী বর্ষণে স্টেডিয়ামে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। অপরদিকে আবহাওয়া অফিস ৩নং সতর্ক সংকেত দেখিয়ে জানিয়েছে, আগামী ১৩ জুন পর্যন্ত ভারী বর্ষণ, বজ্রপাত ও দমকা হাওয়ার সম্ভাবনা রয়েছে।

সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল জানিয়েছেন, দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ইফতার মাহফিল স্থগিত করা হয়েছে। এজন্য তিনি আমন্ত্রিত অতিথি, দলীয় নেতাকর্মীসহ সকলের কাছে দু:খ প্রকাশ করেছেন। পাশাপাশি তিনি পরবর্তীতে আরও একটি আয়োজনে আমন্ত্রিত অতিথিসহ সবাইকে দাওয়াত করার আশা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *