কক্সবাজার জেলা এডভোকেট ক্লার্ক সমিতি’র নির্বাচন শনিবার


 

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার জেলা আইনজীবী সহকারী (এডভোকেট ক্লার্ক) সমিতির নির্বাচন শনিবার(২৪মার্চ) অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নিয়ে আদালত পাড়ায় পেস্টুন, ব্যানারে ছেয়ে গেছে। উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে আইনজীবী সহকারীদের মাঝে।

এ বারের নির্বাচনে সবচেয়ে আকর্ষণীয় বিষয় হচ্ছে ৩টি প্যানেলে নির্বাচনে অংশগ্রহণ করা।  প্রতিষ্ঠালগ্ন থেকে ২টি প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করে আসছে।  কিন্তু এ ব্যাপারে নির্বাচনে ৩টি প্যানেল হওয়ায় ভোটারদের মাঝে ভিন্ন আমেজ বিরাজ করছে। ৩টি প্যানেল আগামী ১ বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট ১টি কার্যনির্বাহী পরিষদ গঠন করবে।

ইতিমধ্যে প্রার্থীরা ভোটারদের মন জয় করতে তাদের স্ব-স্ব কৌশল অবলম্বন সম্পন্ন করেছে। এ বারের নির্বাচনে মুহাম্মদ ওসমান গণি-মিজানুর রহমান প্যানেল থেকে সভাপতি পদে মুহাম্মদ ওসমান, সহ-সভাপতি এম. আবুল হোছাইন ও মোহাম্মদ হাশেম উদ্দিন, সাধারণ সম্পাদক পদে-মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) পদে মোহাম্মদ আবদুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক (হিসাব) পদে মোহাম্মদ শামশুল আলম, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আলী, তথ্য ও প্রচার সম্পাদক পদে শাহজাহান মিয়া, নির্বাহী সদস্য পদে যথাক্রমে- বীরেশ্বর দত্ত, মো. শওকত আজম, সন্তোষ শর্মা, জিয়াউল হক, মোহাম্মদ শাহাব উদ্দিন, মুফিজুর রহমান ও কামাল উদ্দিন। ফোরকান আহমেদ খোকন-মো. হেলাল উদ্দিন চৌধুরী প্যানেল থেকে সভাপতি পদে লড়তে যাচ্ছেন ফোরকান আহমেদ খোকন, সহ-সভাপতি মহিউদ্দিন ও হাফেজ আহমদ জিসান, সাধারণ সম্পাদক পদে মো. হেলাল উদ্দিন চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) পদে জিয়াউর রহমান, সহ-সাধারণ সম্পাদক (হিসাব) পদে মো. আতাউল ইসলাম, তথ্য ও প্রচার সম্পাদক পদে নজরুল ইসলাম, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. শাহজাহান, নির্বাহী সদস্য পদে যথাক্রমে- মনোরঞ্জন সুশীল, রশিদ আহমদ হুমায়ুন, মুহাম্মদ হাসান, মোহাম্মদ তুহিন, মো. ছৈয়দুল হক, শমশের আলম, জসিম উদ্দিন এবং মো. নুরুল আমিন-জাহাঙ্গীর আলম প্যানেল থেকে সভাপতি পদে মো. নুরুল আমিন, সহ-সভাপতি পদে মো. আলমগীর ও সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) পদে খোরশেদ আলম, সহ-সাধারণ সম্পাদক (হিসাব) পদে মো. নাছির উদ্দিন, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক পদে আবদুল জলিল, তথ্য ও প্রচার সম্পাদক পদে রুহুল আমিন, নির্বাহী সদস্য পদে যথাক্রমে- আমিনুল ইসলাম সৈকত, বদিউল আলম টুলু, মো. বেলাল উদ্দিন, মো. শাহ্ আলম, জাহাঙ্গীর আলম, শামসুল আলম ও নুরুল কবির আকিব লড়তে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *