কক্সবাজারের কোষ্টগার্ড ও পুলিশের পৃথক অভিযানে ২ লাখ ৫৬ হাজার ইয়াবাসহ ৭ জন আটক


কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার শহরের কস্তুরাঘাট এলাকা থেকে ইয়াবাসহ ৫ জন মাদক পাচারকারীকে আটক করেছে কোষ্টগার্ড।শনিবার সকালে ইয়াবাসহ এসব পাচারকারীকে আটক করা হয়।

কোষ্টগার্ডের হাতে আটককৃত ব্যক্তিরা হলেন, মো. আব্দুস সবুর (৬৫), মো. আব্দুস সুবহান (৬২), মো. বজলু আহমেদ (৫০), মো. নুরুল ইসলাম (৪০) ও মো. ইউনুস (৪৯)। তারা সকলেই চট্টগ্রামের বাসিন্দা।

কোষ্টগার্ডের লে. কমান্ডার ডিকসন চৌধুরী জানান, কোস্তুরাঘাট এলাকায় ইঞ্জিল চালিত নৌকা নিয়ে ইয়াবা পাচারের সংবাদ পেয়ে এই পাঁচ ইয়াবা পাচারকারীকে আটক করা হয়। এসময় তাদের কাছে ১ হাজার পঞ্চাশ পিচ ইয়াবা পাওয়া যায়।

অপরদিকে শনিবার সকালে কক্সবাজার-টেকনাফ সড়কের বালুখালী কাস্টম এলাকায় শাহপরীরদ্বীপ হাইওয়েতে পুলিশ অভিযান চালিয়ে ২ লাখ ৫৫ হাজার ইয়াবা সহ ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

আটককৃতরা হলো যশোরর জেলার শার্শা থানার গোয়া বাগান পাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে ট্রাক চালক মিন্টু আলী (২৭) ও একই জেলার কালীআলী গ্রামের মৃত মশিউর রহমানের ছেলে হেলপার দেলোয়ার হোসেন (২৩)।

শাহপরীরদ্বীপ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রাজেশ বড়ুয়া জানান, টেকনাফ থেকে ঢাকা গামী মালবাহী ট্রাকে করে ইয়াবা পাঁচারের গোপন সংবাদ ছিল। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে বস্থাবর্তী এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *