ঈদ-এ মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে রামুতে নানা আয়োজন


নিজস্ব প্রতিবেদক:

মঙ্গলবার ঐতিহাসিক পবিত্র ১২ রবিউল আওয়াল ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন উপলক্ষে রামু উপজেলা পরিষদ, আঞ্জমানে নকশবন্দিয়া মুজাদ্দেদিয়া  বাংলাদেশ ও আহলে সুন্নাত ওয়াল  জামাতের যৌথ ব্যবস্থাপনায় ঐতিহাসিক জশনে জুলুস অনুষ্টিত হবে। এ দিবসকে  ঘিরে ব্যাপক কর্মসূচির উদ্যোগ নেয়া হয়েছে।

এ কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৯ টায় বিভিন্ন এলাকা থেকে রামু উপজেলা পরিষদ চত্বরে এসে জশনে জুলুস জমায়েত, সেখান থেকে রাজারকুল মাসুমিয়া ইসলামিয়া সুন্নিয়া আলিম মাদ্রসার অধ্যক্ষ ওস্তাজুল ওলামা হযরতুলহাজ্ব আল্লামা মুফতি সৈয়দ মোহাম্মদ উল্লাহ নকশবন্দীর সভাপতিত্বে রামু উপজেলা হয়ে চৌমুহনী বাস স্টেশন, রামু এভারেষ্ট টিচিং ইনস্টিটিউট হয়ে পুণরায় রামু চৌমুহনী বাস স্টেশন ও রামু বাইপাস বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে রামু কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জমায়েত হবে এবং রাসুল (দঃ) এর জীবন কর্ম ও ঈদে মিলাদুন্নবী (দঃ) উদযাপনের গুরুত্ব ও তাৎপর্যের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম। বিশেষ অতিথি থাকবেন উপজেলা নির্বাহী অফিসার মো. শাহজাহান আলী ও উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. নিকারুজ্জামান। সভায় প্রধান বক্তা থাকবেন আল আমিন  রাবিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ হযরতুলহাজ্ব আল্লামা আবদুল আজিজ আনোয়ারী ।

অনুষ্ঠান সফল স্বার্থক  করার লক্ষ্যে বিভিন্ন ধর্মীয়  ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ সামাজিক, রাজনৈতিক সংগঠনের কর্মকর্তা বৃন্দ, শীর্ষস্থানীয় ওলামাকেরাম, আইনজীবী, বুদ্ধিজীবী, লেখক, গবেষক, সাংবাদিকসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *