প্লেবয় সুন্দরীর ইসলাম ধর্মগ্রহণ


 image_204_14300

আন্তর্জাতিক ডেস্ক:

দু’বছর ধরে প্রতি রোববার ক্যাথলিক চার্চে গিয়েছি। ক্রিশ্চিয়ানিটি বুঝতে চেষ্টা করেছি। এছাড়াও কুয়ান ইন ও অন্যদের উপাসনা করার মাধ্যমে নতুন অর্থ খুঁজে পাওয়ার চেষ্টা করেছি। বৌদ্ধদের ধর্মীয় আচার পালনেরও চেষ্টা করি। কিন্তু ইসলাম ধর্ম জানার পর থেকে আমার হৃদয়ে অন্যরকম একটা অনুভূতির স্পর্শ অনুভব করতে লাগলাম। অন্য ধর্ম কখনও আমার হৃদয় এতটা স্পর্শ করে যায়নি। কথাগুলো বললেন মালয়েশিয়ার সাবেক প্লেবয় সুন্দরী ফেলিক্সিয়া ইয়েপ। গত বৃহস্পতিবার তিনি ইসলাম গ্রহণ করেছেন। বলেছেন, এর মাধ্যমে তার পুনর্জন্ম হয়েছে।

ইসলাম গ্রহণের আগে ইসলাম সম্পর্কে জানতে ৭ মাস ব্যয় করেছেন তিনি। বৃহস্পতিবার তিনি প্লেবয় বানি’দের পোশাক ছুড়ে ফেলে দিয়ে গ্রহণ করেছেন ইসলাম ধর্ম। ফেসবুকে এক বিবৃতির মাধ্যমে এ ঘোষণা দিয়েছেন।

নতুন এই সফরে ফেলিক্সিয়া যেন অবিচল ও অঙ্গীকারবদ্ধ থাকতে পারেন সে জন্য সকলের দোয়া প্রার্থনা করেছেন। একই সঙ্গে তিনি এ-ও বলেছেন, নতুন জীবনের জন্য যারা প্রার্থনা করেছেন শুধু আল্লাহই তাদের প্রতিদান দিতে পারবেন। ফেসবুকে ফেলিক্সিয়ার ৮ লাখ ৫০ হাজার অনুসারীর সাড়ে সাত লাখ ওই বিবৃতিতে লাইক দিয়েছে। বৃহস্পতিবার ইসলাম গ্রহণের জন্য বেছে নেয়ার কারণ হলো সেদিন ছিল ফেলিক্সিয়ার ২৮তম জন্মদিন। সাবেক প্লেবয় বানি ছাড়াও নিজ দেশে তারকা মডেল ছিলেন তিনি।

এ বছরের শুরুর দিকে তিনি খোলামেলা ছবিতে পোজ দেয়া বন্ধ করে দেন। এরপর থেকে ঐতিহ্যবাহী মুসলিম পোশাকে মডেলিং করে আসছেন ফেলিক্সিয়া।

এ সংক্রান্ত আরো খবর:

ইসলাম গ্রহণ করলেন দক্ষিণ ভারতের নায়িকা মনিকা (ভিডিওসহ)

হিন্দু থেকে মুসলিম হলেন একই পরিবারের ৫ জন

মুসলিম হচ্ছেন বলিউডের সেক্স সিম্বল নায়িকা মমতা কুলকার্নি

নায়িকা শাবনাজের বদলে যাওয়ার গল্প

আমি আল্লাহর কাছে তওবা করেছি আর ওড়না খুলবো না- ভীনা মালিক(ভিডিওসহ)

ইসলামকে জানার চেষ্টায় আমার চোখ খুলে গেল- মার্কিন সঙ্গীত শিল্পী জেনিফার(ভিডিওসহ)

চলচ্চিত্রে নিজের অভিনীত চরিত্র দেখলে এখন নিজেই বিব্রত হন শাবানা

ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মুসলিমরা নির্মম নির্যাতনের শিকার

উপজাতীয় নওমুসলিমদের ওপর খ্রিস্টান মিশনারীদের দৌরাত্ম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *