ইদগড়-ইদগাও সড়কে ডাম্পার-সিএনজি মুখামুখি সংঘর্ষে  নিহত ১, আহত ৪


বাইশারী প্রতিনিধি:

ইদগড় -ঈদগাও-বাইশারী সড়কে সিএনজি ও ডাম্পারের মুখামুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। অপর একযাত্রী গুরুতর আহত হয়েছেন। বাকী তিন জন সামান্য আহত হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

নিহত ব্যক্তি হলেন ইদগড় হাসনাকাটা গ্রামের বাসিন্দা ভিলিজার জসিম উদ্দিনের পুত্র আমির সুলতান (৩২)। গুরুতর আহত ব্যক্তি হলেন একই গ্রামের বাসিন্দা হাবিবুর রহমানের পুত্র নুরুল আবছার (২৫)। অপর সামান্য আহত ৩ ব্যক্তির নাম পাওয়া যায়নি। গুরুতর আহত ব্যক্তিকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার(১৪ এপ্রিল)সাড়ে ৬টায় কক্সবাজার সদর উপজেলার  ইদগড় ঈদগাও সড়কের  হিমছড়ি ঢালা নামক স্থানে এদুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইদগড় থেকে যাত্রী নিয়ে সিএনজিটি হিমছড়ি ঢালায় পৌঁছলে ঈদগাও থেকে আসা ডাম্পার গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই এক ব্যক্তি প্রান হারায়।

বাকী গুরুতর আহত ব্যক্তিকে দ্রুত হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্যদের স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ঘটনাস্থলে সিএনজিটি দুমড়ে মুচড়ে পড়ে রয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান ঈদগাও তদন্তকেন্দ্রের পুলিশ।

এছাড়া খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান  ইদগড় ইউপি চেয়ারম্যান ফিরুজ আহমেদ ভুট্টো। তিনি মৃত্যুর বিষয়টি নিশ্চিত  করে বলেন, নিহত ও আহত ব্যক্তি তার ইউনিয়নের বাসিন্দা। তবে ঘাতক ডাম্পারটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় আটক করতে পারেনি।

ঈদগাও তদন্তকেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুইয়া জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *