আহত তিন সাংবাদিককে দেখতে গেলেন রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান


রাঙ্গামাটি প্রতিনিধি:

আহত তিন সাংবাদিককে বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দেখতে গেলেন রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

তিনি দুঃখ প্রকাশ করেন বলেন, সাংবাদিকরা আওয়ামী লীগের বন্ধু। সাংবাদিকরা রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠন গুলোর যে সহযোগিতা করে তা অন্য কোথাও করে কিনা তা আমার জানা নেই।

এ সময় রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আলী, রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথ, রিপোর্টর্স ইউনিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান রাজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান বৃষকেতু বলেন, আমাদের বিক্ষোভ সমাবেশে অনেকই অংশগ্রহণ করে কে কোন উদ্দেশ্যে নিয়ে আছে তা আমরা বলতে পারি না।

তিনি বলেন, অনেকের মাঝে কিছু বহিরাগতও ঢুকে গিয়ে উশৃঙ্খলতা শুরু করে। তেমনি একটি ছেলেকে আমাদের ছাত্রলীগের সদস্যরা আটক করেছে। সে ছাত্রশিবিরের ক্যাডার এবং চট্টগ্রামের খুনের মামলার আসামি। তারপরও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের দায় এড়াতে পারে না। তারা যে ভুল করেছে তা ক্ষমার অযোগ্য।

তিনি সাংবাদিকদের বলেন, ছোটরা ভুল করেছে আর আমরা বড়রা আপনাদের কাছে দুঃখ প্রকাশ করছি। আপনাদের পাশে আমরা সব সময় আছি এবং থাকবো।

তিনি বলেন, আপনারা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম যেতে চাইলে আমাদের সহযোগিতার হাত অবশ্যই থাকবে। শুধু আপনারা কখন যাবেন সেটা আমাদের বললেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *