আলীকদমে যৌথবাহিনীর অভিযানে ২১৭০ পিস ইয়াবাসহ আটক ১


বান্দরবান প্রতিনিধি:

আলীকদমে যৌথবাহিনীর হাতে বুধবার(৫ ডিসেম্বর) রাতে ২ হাজার ১৭০ পিস ইয়াবাসহ একজন আটক হয়েছে।

আটককৃত ব্যক্তির নাম মো. ইদ্রিস (২২)। তার পিতার নাম মৃত গোলাম নবী। সে নয়াপাড়া ইউনিয়নের নজির মেম্বার পাড়ার বাসিন্দা। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা থেকে সেনা সদস্যরা ইছাক সর্দার পাড়ার আ. শুক্কুরের বাড়িতে তাঁর ছেলে তারেক রহমানের রুম তল্লাাশী করে এসব ইয়াবা উদ্ধার করেন।

সূত্র জানায়, ইয়াবা বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম সেনা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর জামান এর নেতৃত্বে একটি সেনা টিম নয়া পাড়া ইউনিয়নের নজীর মেম্বার পাড়ায় সাড়াশি অভিযান চালায়।

আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আজমগীর সহ পুলিশের একটি টিমও নিরাপত্তাবাহিনীর অভিযানে যুক্ত হয়। এসময় তারা মো. ইদ্রিস কে ২১৭০ পিস ইয়াবা সহ তার বাড়ি থেকে আটক করে। এই ঘটনায় আরও কয়েকজন জড়িত থাকতে পারে বলে জানা যায়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আলীকদম জোনের জোনাল স্টাফ অফিসার (জেডএসও) মেজর জামানের নেতৃত্বে ওয়ারেন্ট অফিসার ইহসান উল্লা, সার্জেন্ট ফিরোজসহ সেনাবাহিনীর একটি টিম এই অভিযান চালায়। এর পর অভিযানে যুক্ত হয় আলীকদম থানার উপ-পরিদর্শক মো. আজমগীরসহ সঙ্গীয় ফোর্স। এ সময় স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *