আট বছর পর খাগড়াছড়ি জেলা যুবদলের সুপার ফাইভ কমিটি ঘোষণা



নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:
মেয়াদ উত্তীর্ণ হওয়ার প্রায় আট বছর পর মাহবুব আলম সবুজকে সভাপতি ও ইব্রাহিম খলিলকে সাধারণ সম্পাদক করে খাগড়াছড়ি জেলা যুবদলের সুপার ফাইভ কমিটি ঘোষণা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অপর নেতৃবৃন্দ হলেন, সিনিয়র সহ-সভাপতি নাছির উদ্দিন সিকদার, যুগ্ন সাধারণ সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা ও সাংগঠনিক সম্পাদক মো. ওয়াহিদুর রহমান ওয়াসিম।

২০০৬ সালের ২৮ জুন সম্মেলন অনুষ্ঠানের মাধ্যমে খাগড়াছড়ি জেলা যুবদলের কমিটি সর্বশেষ হয়েছিল। গঠনতন্ত্র অনুযায়ী এই কমিটির মেয়াদ গত ২০১০ সালের ২৮ জুন শেষ হয়। কমিটির মেয়াদ শেষ হওয়ার আগেই ১/১১-এর জরুরী সরকারের আমল থেকে ঐ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক রাজনীতিতে নিষ্ক্রীয় হয়ে পড়েন। পরবর্তীতে ২০১০ সালের ১৪ অক্টোবর অনুষ্ঠিত জেলা, উপজেলা ও পৌর যুবদলের যৌথ সভায় সাবেক কমিটির নেতৃত্বের বিরুদ্ধে অনাস্থা দিয়ে ও কাউন্সিলের মাধ্যমে জেলা যুবদলের নতুন কমিটি গঠিত হয় এবং কেন্দ্রে অনুমোদনের জন্য প্রেরণ করা হয়। সে থেকে নতুন কমিটির নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা দলের প্রতিটি কর্মসূচীতে সক্রিয়ভাবে অংশ নিয়ে আসছে। কিন্তু কেন্দ্রীয় যুবদল দীর্ঘ দিন ধরে খাগড়াছড়ি জেলা যুবদলের কমিটি অনুমোদন না দিয়ে ঝুলিয়ে রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *