অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পেলেন রামুর মোমিনুর রশিদ 



রামু প্রতিনিধি:

অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন রামুর মোমিনুর রশিদ আমিন কাজল। বুধবার (২৯ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারি করা বিশেষ প্রজ্ঞাপনে মোমিনুর রশিদ আমিন কাজল কে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

ইতিপূর্বে তিনি যুগ্ম-সচিব পদমর্যাদায় চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি বান্দরবান জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মহি উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী ও বিভিন্ন উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে নিষ্ঠার সংগে দায়িত্ব পালন করেছেন।

জোয়ারিয়ানালার প্রবীণ শিক্ষাবিদ মরহুম জালাল আহমদ সিকদারের পুত্র মোমিনুর রশিদ আমিন কাজল স্ত্রী ও এক পুত্র সহ চট্টগ্রামে বসবাস করেন। তিনি জোয়ারিয়ানালা এইচ এম সাচি উচ্চ বিদ্যালয় হতে এসএসসি, চট্টগ্রাম কলেজ হতে এইচএসসি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।
মোমিনুর রশিদ আমিন কাজল জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য।

তিনি কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল এবং জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের সদস্য মিজানুর রশিদ আমিন রুবেল এর বড় ভাই।

অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন রামুর কৃতিসন্তান মোমিনুর রশিদ আমিন কাজলকে অভিনন্দন জানিয়েছেন, জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোছাইন সহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মচারিবৃন্দ।

নিউজটি রামু বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *