পার্বত্য চট্রগ্রামের সার্বভৌমত্ব ও বাঙালিদের রক্ষার জন্য এগিয়ে আসার আহ্বান

প্রেস বিজ্ঞপ্তি:

পার্বত্য চট্রগ্রামের সার্বভৌমত্ব ও বাঙালিদের রক্ষার জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুঁইয়া এবং পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক মো.আবদুল হামিদ রানা।

পার্বত্য নাগরিক পরিষদের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমান কর্তৃক প্রেরিত এক ইমেল বার্তায় ওই আহ্বান জানান। বিবৃতিতে তারা বলেন, রমেল চাকমা একজন দেশদ্রোহী উপজাতি সন্ত্রাসী। দেশপ্রেমী নিরাপত্তাবাহিনীকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে উপজাতি সন্ত্রাসীরা। নিরাপত্তাবাহিনীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে দেশদ্রোহী উপজাতি বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীরা।

তাই সকল দেশপ্রেমিক নাগরিকবৃন্দ উপজাতি সন্ত্রাসীদেরকে সামাজিক মাধ্যমে অপপ্রচার রুখে দিন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এটা নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে অপপ্রচার। খুনের মতো অস্বাভাবিক মিথ্যাচার করা হচ্ছে। দেশরক্ষক নিরাপত্তাবাহিনী রমেল চাকমার মৃত্যুর সাথে দায়ি নয়। রমেল চাকমা একজন সন্ত্রাসী তাকে নিরাপত্তাবাহিনীসহ পুলিশ ধরার সময় সে পাহাড় থেকে লাফ দিয়ে পরে রাস্তায় দৌঁড়িয়ে পালাতে গিয়ে সিএনজি’র সাথে ধাক্কা খেয়ে দীর্ঘ দিন পুলিশি নিরাপত্তা দিয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে, তার মৃত্যুর জন্য দায় নিরাপত্তাবাহিনীর উপর চাপিয়ে দেওয়া হবে, সেইটা হতে পারেনা। নিরাপত্তাবাহিনী হচ্ছে দেশরক্ষক, নিরাপত্তাবাহিনী শুধু বাংলাদেশের অঞ্চলে শান্তিস্থাপনের জন্য নয়, বিশ্বেও সুনাম কুড়িয়েছে। সুতরাং তা বন্ধ করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন