নোয়াপতং ইউনিয়নে আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

unnamed copy

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নে আওয়ামী লীগের উদ্যোগে ৩নং ওয়ার্ড খায়ারং পাড়ায় বৌদ্ধ বিহারের প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইতোপূর্বে জেলা পরিষদ অর্থায়নে নির্মাণকৃত বৌদ্ধ বিহারকে ঘুরে দেখেন বিহারের অধ্যক্ষ উ. কবিদা মহাথের।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আ’লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী, জনবান্ধব সরকার হিসেবে পরিচিত। শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে ও  দারিদ্রতা দূরীকরণের লক্ষ্যে জনস্বার্থে কাজ করে যাচ্ছে সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হ্লাথোহ্রী মারমা, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর কমিশনা অজিৎ কুমার দাশ, রোয়াংছড়ি উপজেলার সাবেক সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, নোয়াপতং ইউপির প্যানেল চেয়ারম্যান উবাপ্রু মারমা, এমপি প্রতিনিধি নেইতং বুইতিং বম প্রমুখ।

সভায় সভাপতিত্ব করেন নোয়াপতং ইউনিয় আওয়ামী লীগের সভাপতি বিজয় কুমার তঞ্চঙ্গ্যা।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা, উপজেলার ও ইউনিয়নের নেতৃবৃন্দ। সভা শেষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন চেয়ারম্যান ক্যশৈহ্লা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন