টেকনাফে দু’ গ্রুপের গোলাগুলিতে নজির ডাকাতসহ নিহত-২

fec-image

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের দু’গ্রুপের মধ্যে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার মৃত আমির হামজার ছেলে আব্দুল আলীম (৩৬) এবং সাবরাং ইউনিয়নের কচুবনিয়া এলাকার আব্দুল করিমের ছেলে নজির আহমদ (৪০)।

বুধবার(২১ নভেম্বর) ভোররাত ৩টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়া খালীর এক্সক্লুসিভ জোন সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় জিরো পয়েন্টে পুলিশ কুখ্যাত নজির ডাকাতের স্বীকারোক্তিতে তার আস্তানায় ইয়াবা বিরোধী অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।

এ সময় পুলিশের এসআই মংছিং প্রু (৩৮)খাইরুল আলম (৩৮), কনস্টেবল রুমন (৩৪) ও আব্দুস শুক্কুর (২২) আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করলে তার সহযোগীরা পালিয়ে যায়।  পুলিশ ঘটনাস্থল তল্লাশী চালিয়ে  ১০ হাজার ১শ ৫০ পিস ইয়াবা ৪টি দেশীয় অস্ত্র, ২১ রাউন্ড গুলি,  ও রক্তাক্ত দুই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের  প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, নিহতরা একাধিক ডাকাতি, মাদকসহ নানা অপরাধে সম্পৃক্ত মামলার আসামি ছিল।

তিনি আরও জানান, ‘ঘটনাস্থলের আশপাশে তল্লাশী করে পাওয়া যায় দেশীয় তৈরী ৩ টি বন্দুক, ৮ রাউন্ড গুলি ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। নিহতদের লাশ ময়নতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে  প্রেরণ করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন