টেকনাফে সৌদি নাগরিকসহ আটক ৪: এমপিসহ ৪ জনপ্রতিনিধির পলায়ন

lkkjhh

স্টাফ রিপোর্টার:
কক্সবাজারের টেকনাফে সৌদি নাগরিক সহ ৪ জনকে আটক করেছে বিজিবি। এসময় ঘটনাস্থল থেকে পালিয়েছেন সরকারদলীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান সহ ৪ জনপ্রতিনিধি। শনিবার বেলা ২ টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শাপলাপুরের ১নং ওয়ার্ডে এ অভিযান চালানো হয়।

বিজিবির টেকনাফস্থ ২ নং ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ জানিয়েছেন, শাপলাপুরে অবস্থিত অবৈধ রোহিঙ্গা বস্তিতে নগদ টাকা, ত্রাণ বিতরণ ও বিদেশি অর্থের জন্য যৌথ একাউন্ট খোলার খবর পেয়ে টেকনাফ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে অভিযান চালানো হয়।

এ সময় ঘটনাস্থল থেকে আটক করা হয় হাফেজ ছালাউল ইসলাম, মৌলভী ছৈয়দ করিম, মৌলভী ইব্রাহিম এবং একজন সৌদি নাগরিক আবু সালেহ আল গাদ্দানি আটক করা হয়।

এসময় ঘটনাস্থল অবস্থান করে বাঁধা প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য আবদুর রহমান বদি, উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মৌলভী রফিক উদ্দিন এবং বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন। তবে বিজিবির অভিযানে পরিস্থিতি বেগতিক দেখে এ ৪ জনপ্রতিনিধি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আটককৃতদের মধ্যে, রোহিঙ্গা বিছিন্নতাবাদী সংগঠন রোহিঙ্গা সলিডারিটি অর্গানাজেশন (আরএসও) প্রধান কক্সবাজার জানার ঘোনার হাফেজ জিয়াউল হকের ছেলে হাফেজ সালাউল ইসলাম রয়েছেন বলে জানা গেছে।

আবু জার আল জাহিদ জানান, আটকদের বিজিবি ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন