আসুন সবাই মিলে এলাকার উন্নয়ন ও কল্যাণে মানুষের পাশে দাঁড়াই- ব্রিগেডিয়ার জেনারেল কামরুজ্জামান


ePRPUnRnM

স্টাফ রিপোর্টার:

এলাকার উন্নয়নকে পিছিয়ে রেখে কারো ভাগ্যের উন্নয়ন হলে তা কখনো সামগ্রিক উন্নয়ন বলে মনে হবে না। সাবাই মিলে একত্রে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে হবে। আমাদের অবস্থান হবে আমরা সাবই মানুষ বলে মন্তব্য করেছেন ২৪ পদাতিক ডিভিশনের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান

সোমবার লক্ষ্মীছড়ি জোন সদরে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এলাকার উন্নয়নকে এগিয়ে নিতে হলে সবার আগে প্রয়োজন আন্তরিকতা। কোনো ছেলে-মেয়ে যেন অর্থের অভাবে লেখা-পড়া থেকে ঝড়ে না পড়ে, সেদিকে নজর দিতে হবে। এ ক্ষেত্রে সেনাবাহিনীর পক্ষ থেকে যা যা করণীয় তা করা হবে। সেনাবাহিনী জনকল্যাণে কাজ করছে, ভবিষ্যতেও করবে বলে আশ্বাস দেন প্রধান অতিথি।

এ সময় লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মুহাম্মদ নুরুল আমিন, পিএসসি, জোনের উপ-অধিনায়ক মেজর ফারুকী, এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন জাওয়াদসহ খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেম্রচাই চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত ওসমান, ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান বেবি রানী বসু, থানার অফিসাার ইনচার্জ মো. আব্দুর রকিব, উপজেলা বিএনপির সভাপতি মো. ফোরকান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন ব্যাপারী, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজেন্দ্র চাকমা, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জিতেন বড়ুয়া, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি মো. মোবারক হোসেন, গুইমারা সাংবাদিক ফোরামের সভাপতি এম সাইফুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থত ছিলেন।

এর আগে রিজিয়ন কমান্ডার কৃষকদের মাঝে কৃষি উপকরণ, স্থানীয় ক্লাবের মাঝে ক্রীড়া সামগ্রী, শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে বই, বিদ্যালয়ের জন্য আসবাপত্র, গরীব ও অসহায়দের মাঝে ঢেউ টিন ও অসুস্থ্য রোগীর মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *