রাঙামাটিতে টেলিটকের থ্রি জি সেবা চালু

টেলিটক

নিজস্ব প্রতিনিধি:

অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পাহাড়ি জেলা রাঙ্গামাটিতে বহুল প্রতীক্ষিত থ্রিজি সেবা চালু করলো রাষ্ট্রায়ত্ব মোবাইল অপারেটর টেলিটক। শুক্রবার থেকেই দ্রুতগতির তৃতীয় প্রজন্মের টেলিকমিউনিকেশন প্রযুক্তি সেবা পেতে শুরু করেছেন দেশীয় মোবাইল অপারেটর টেলিটকের সীম সংযুক্ত মুঠোফোন ব্যবহারকারীরা। রাঙ্গামাটি শহরে এই সেবার উদ্বোধন করা হয়েছে।

থ্রিজি ষ্টিকার লাগিয়ে গাড়িতে পুরো শহরজুড়েই মাইকিং এর পাশাপাশি সীমের মেলার আয়োজন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, টেলিটকের এরিয়া ম্যানেজার শুভাশীষ তালুকদার, কোম্পানীটির রাঙ্গামাটি জেলার পরিবেশক আবু ওয়াহেদ রুবেল ও ম্যানেজার আব্দুল গফুরসহ কোম্পানীর বিক্রয় প্রতিনিধিগণ। এসময় জানানো হয়, খুব শীঘ্রই অন্য দুইটি পাবর্ত্য জেলা বান্দরবান ও খাগড়াছড়িতে থ্রিজি নেটওয়ার্ক চালু হবে।

কর্তৃপক্ষ জানায়, রাষ্ট্রায়ত্ব একমাত্র মোবাইল ফোন কোম্পানী টেলিটক বাংলাদেশ লিঃ ভিশন ২০২১ এর আলোকে বহুল কাঙ্খিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে দেশে সর্বপ্রথম থ্রিজি প্রযুক্তির সেবা চালু করে এবং ইতোমধ্যে দেশের ২২টি জেলায় টেলিটকের এই সেবা চালু হয়েছে এবং খুব শীঘ্রই অন্যান্য জেলায়ও এই সেবা চালু হবে।

এদিকে থ্রিজি প্রযুক্তির সেবা চালু হওয়ার পর থেকেই ইন্টারনেটে দারুণ খোশ মেজাজে আছেন টেলিটকের থ্রিজি সেবাপ্রাপ্ত গ্রাহকরা। টেলিটকের গ্রাহক রাঙ্গামাটি শহরস্থ কাঠাঁলতলীর বাসিন্দা আল-আমীন জানান, ‘অবশেষে কাঙ্খিত থ্রিজি নেটওয়ার্ক পেলাম। খুবই ভালো লাগছে। তিনি আশা প্রকাশ করে বলেন, আমি আশা করছি আমরা শহরবাসিরমতো রাঙামাটি জেলার দুর্গম উপজেলা গুলোর মধ্যেও এই সেবা অতিশীঘ্রই সম্প্রসারিত হবে এবং এর সুফল ভোগ করবে পাহাড়ের গ্রাহকরা।

উল্লেখ্য, গত ২০০৮ সালের ১০ই মে পার্বত্য চট্টগ্রামে সর্বপ্রথম নিজেদের নের্টওয়ার্ক সম্প্রসারণ করে গ্রাহক সেবায় এগিয়ে আসে সরকারি মোবাইল কোম্পানী টেলিটক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন