৭ বছরের খোকার মুখে বঙ্গবন্ধুর সমালোচনা শুনে দেশবাসী বিস্মিত হচ্ছে: মাহাবুবা আরা জিমি

10850433_791963684207484_2112923400_n

নিজস্ব প্রতিনিধি :

“১৯৭১ সালে যার বয়স ৭বছর ছিল সেই ৭ বছরের খোকার মুখে বঙ্গবন্ধুর সমালোচনা শুনে দেশবাসী বিস্মিত ছাড়া আর কিছু হয়না” বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের মহিলা হুইপ মাহাবুবা আরা জিমি। বিকেলে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ছোট মেরুং এলাকায় বিজয়ের ৪৩ বছর ও পার্বত্য চুক্তির ১৭বছর পূর্তি উপলক্ষ্যে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তারেক রহমান মুচলেকা দিয়ে বাংলাদেশ ত্যাগ করেছে তাই দেশে আসতে ভয় পায়। তার যদি সৎ সাহস থাকে তবে দেশে ফিরে বিচারের সম্মুখীন হতে বলেন তিনি। আওয়ামীলীগ সরকার পার্বত্যাঞ্চলের অশান্ত পরিবেশকে শান্ত করতে চুক্তি করেছে আর চুক্তির পরিপূর্ণ বাস্তবায়নও এ সরকার করবে।

মেরুং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে.এম ইসমাঈল হোসেন, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবুল কাশেম প্রমূখ।

জনসভা শেষে মেরুং ইউনিয়নের বিএনপি সমর্থিত শতাধিক নারী পুরুষ প্রধান অতিথির হাতে ফুলের তোরা তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন