৫ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কক্সবাজার প্রতিনিধি:

চকরিয়ায় পাঁচ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি আব্দুর রহিম (২০) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।

শনিবার রাত সাড়ে ১২টায় ডুলাহাজারা ইউনিয়নের কাটাখালী ব্রিজ সংলগ্ন উলুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-৭ এর অধিনায়ক মেজর মো. রুহুল আমিন।

তিনি জানান, শনিবার রাতে চকরিয়া থানার ডুলাহাজারা উলুবনিয়ায় সন্ত্রাসীদের সাথে র‌্যাবের গুলিবিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে আব্দুর রহিম (২০) এর গুলিবিদ্ধ দেহ, ১টি ওয়ান-শুটার গান, ৩ রাউন্ড গুলি ও ২টি খালি খোসা উদ্ধার করা হয়েছে।

চকরিয়া থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৬ মার্চ ডুলাহাজারা উলুবনিয়া এলাকার আক্তার আহমদের পুত্র আব্দুর রহিম (২০) শিশুকে নির্জন কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য তাকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক আহত শিশুর অবস্থা মারাত্মক দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

গত ২৮ মার্চ রাতে শিশুটির দাদা বাদী হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করে।
এলাকাবাসী জানায়, রহিম উদ্দিনের বিরুদ্ধে ইতিপূর্বে আরো কয়েকটি নারী সংক্রান্ত ঘটনা সামাজিক ভাবে সামাধান করা হয়েছে। এ নির্মম ঘটনার সাথে জড়িত ব্যাক্তিকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবীও জানায় তারা।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, শিশু ধর্ষণের ঘটনার পরদিন থেকে একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটির খোঁজখবর নেওয়া হয়েছে। আক্রান্ত পরিবারের পক্ষ থেকে এজাহার দেয়ার পর এটি মামলা হিসেবে রুজু করা হয়।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন