৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

7-copy

নিজস্ব প্রতিবেদক:

বর্নাঢ্য আয়োজন ও তারকাদের মন মাতানো সুরে খাগড়াছড়িতে পালিত হলো আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বৃহস্পতিবার দুপুরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জোন সদরে আয়োজিত প্রীতিভোজ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা একে একে উপস্থিত হয়ে জোন অধিনায়ক লে: কর্নেল গোলাম ফজলে রাব্বী’কে ফুল ও উপহার দিয়ে শুভেচ্ছা জানান। এরপর অনুষ্ঠানের প্রধান অতিথি গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামরুজ্জামান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী সহ সামরিক পদস্থ কর্মকর্তাদের সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। এ সময় তিনি ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরে ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র নানা অর্জন পরিদর্শন শেষে প্রীতিভোজে অংশগ্রহণ করেন আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে: কর্নেল জিল্লুর রহমান, লক্ষ্মিছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল মো: আবুল কালাম শামসুদ্দিন রানা, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। সন্ধ্যায় সেনা সদস্য ও দেশের ক্ষতিমান সংগীত তারকাদের মন মাতানো গান এবং স্থানীয় শিল্পীদের নৃত্যে মাতিয়ে তোলে পুরো জোন সদর। অনুষ্ঠানে সেনা ও বিজিবিসহ সামরিক পদস্থ কর্মকর্তার পাশাপাশি বেসামরিক কর্মকর্তা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন