৪০ হাজার পেরুলো পার্বত্যনিউজ ডটকমের ফেসবুক ফ্যান পেইজ

fan page logo

মেহেদী হাসান পলাশ :

বাংলাদেশী দেশপ্রেমিক অসংখ্য পাঠকের ভালোবাসা আর মহান রাব্বুল আল-আমীনের রহমতে https://www.facebook.com/parbattanews পেইজটি আজ ৪০ হাজার লাইক পেরিয়েছে। একটি আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টালের ফ্যান পেইজে কোনো প্রকার স্পন্সর ছাড়াই শুধুমাত্র মানুষের ভালবাসায় অল্প সময়ের মধ্যে এই বিশাল অর্জনে সফল হয়েছে। পার্বত্যনিউজের ফেসবুক ফ্যান পেইজ এখন পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের সর্বাধিক সংখ্যক লাইক সমৃদ্ধ ফ্যান পেইজ। এই বিশাল সংখ্যক লাইকই প্রমাণ করে http://parbattanews.com পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল।

একটি আঞ্চলিক পত্রিকায় একটি একটি করে পাওয়া এই একটিভ লাইক আমাদের কাছে ৪ লাখ লাইকের সমান। পার্বত্যনিউজের এ অর্জন শুধুমাত্র  কারো একার নয়, এটা পার্বত্যনিউজের প্রতিটি পাঠকের অর্জন। এ অর্জন তাদের যারা পার্বত্যনিউজকে অব্যাহতভাবে ভালবেসেছেন, সবসময় পাশে থেকেছেন এবং আকুন্ঠ সমর্থন দিয়েছেন। আজকের দিনটি পার্বত্যনিউজ পরিবারের (সাংবাদিক, পাঠক ও শুভাকাঙ্খী) জন্য বিশেষ দিন।


তাই আজকের এই দিনে পার্বত্যনিউজের সাথে বিভিন্ন সময় যেসকল সাংবাদিক জড়িত জড়িত ছিলেন এবং এখনো আছেন তাদের ধন্যবাদ জানাই। অনেক সীমাবদ্ধতা সত্ত্বেও দেশের অখণ্ডতা ও জনগণের যুথবদ্ধতা রক্ষায় অঙ্গীকারাবদ্ধ একটি অনলাইনকে তারা এগিয়ে নিয়ে গেছেন। এদিনে পার্বত্যনিউজের সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের জানাই অশেষ কৃতজ্ঞতা আর ধন্যবাদ। আগামী দিনেও আপনারা (পাঠক ও শুভানুধ্যায়ী) এ ভাবেই পার্বত্যনিউজের পাশে থাকবেন এ প্রত্যাশা করছি।

পার্বত্যনিউজও কথা দিচ্ছে সকল সময়, সর্বাবস্থায় দেশ ও জনগনের প্রতি তার অঙ্গীকারে অটল থাকবে। আপনারাও সাথে থাকবেন আমাদের আগামী পথের অগ্রসারিতে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন