Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

৩৫ বছর ধরে খাগড়াছড়ির মানুষের সেবা করে যাচ্ছি: ওয়াদুদ ভুইয়া

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

আমি ৩৫ বছর ধরে খাগড়াছড়ির মানুষের সেবা করে যাচ্ছি, আমার জীবনের সুন্দর সময়গুলো খাগড়াছড়ির মাটি ও মানুষের কাজে লাগিয়েছি উল্লেখ করে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়া বলেছেন, ২০০১ থেকে ২০০৬ সালে খাগড়াছড়ির মানুষের কল্যাণে নিরলস কাজ করেছি। আমাকে জনগণ ভালোবাসার কারণে জরুরী সরকার আমাকে জেলে পাঠিয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বুধবার(২৬ ডিসেম্বর) মাটিরাঙ্গা পৌরসভার ৮ ও ৯ ওয়ার্ডে গনসংযোগ শেষে মাটিরাঙ্গা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে মাটিরাঙ্গা পৌর বিএনপির আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাকে জনগণের কাছ থেকে দুর রাখতে, আমাকে জনবিচ্ছিন্ন করে রাখতেই ষড়যন্ত্রমুলকভাবে নির্বাচন থেকে দূরে রাখতেই কালো আইন করেছে সরকার। কারণ, তারা জানে ওয়াদুদ ভুইয়া নির্বাচন করলে আওয়ামী লীগ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে। খাগড়াছড়িতে কয়েকটি বড় বড় ব্রিজ ছাড়া আর কোনো উন্নয়ন হয়নি দাবি করে ওয়াদুদ ভুইয়া বলেন, খাগড়াছড়িতে ভারতে স্বার্থের উন্নয়ন হয়েছে। জনগণের স্বার্থে নয় ভারতের স্বার্থেই এসব সড়কের উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেন সাবেক সাংসদ ওয়াদুদ ভুইয়া।

পাহাড়ে স্কুল-কলেজ নির্মাণসহ ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে ওয়াদুদ ভুইয়া আগামী নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মো:শহিদুল ইসলাম ভুইয়া ফরহাদকে ধানের শীষে ভোট দিয়ে খাগড়াছড়ির গণ-মানুষের উন্নয়নে নিশ্চিত করার আহ্বান জানান। তাঁর আমালের উন্নয়নের কথা উল্লেখ করে আওয়ামী লীগ নেতাকর্মীদের ধানের শীষে ভোট দেয়ারও আহ্বান জানান ওয়াদুদ ভুইয়া।

মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. বাদশা মিয়া।

জনসভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সাবেক মেয়র ও জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী এবং মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সভাপতি নাছির আহাম্মদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. কামাল উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো. বাহাদুর খান, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব আলী, সহ-সভাপতি মো. নুরুল আমিন নুরু, বিএনপি নেত্রী শাহেনা আকতার, সাংগঠনিক সম্পাদক মো. শাহজালাল কাজল, খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল ও মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সভাপতি মো. জয়নাল আবেদীন সরকার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন