Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

৩৪ বিজিবি কর্তৃক ৩১৯০ প্যাকেট বার্মিজ মার্বেল সিগারেট ধ্বংস

0-02-06-57ba6ef99e8f9429575769ceb35f6bf81e3ea8ab2c22c5157c2e50781ad246bd_full copy

বিজ্ঞপ্তি

২৫ এবং ৩১ জানুয়ারি ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর মরিচ্যা যৌথ চেকপোস্ট এবং ঘুমধুম বিওপির সদস্যগণ চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে মালিক বিহীন অবস্থায় সর্বমোট ১,৫৯,৫০০ (এক লক্ষ ঊনষাট হাজার পাঁচশত) টাকা মূল্যের ৩১৯০ প্যাকেট বার্মিজ মার্বেল সিগারেট আটক করে।

ওই সিগারেট সমূহ সোমবার বিকেলে মরিচ্যা যৌথ চেকপোস্টের পশ্চিম পার্শ্বে যৌথ চেকপোস্ট কমান্ডার, ফরেস্ট বিট কর্মকর্তা মো. আব্দুল হালিম, ব্যবসায়ী নজির  আহমেদ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় অধিবাসী ও উপস্থিত জনসাধারণের উপস্থিতিতে আগুন দিয়ে এবং পানিতে চুবিয়ে ধ্বংস করা হয়।

একই সঙ্গে বিজিবি কর্তৃক সকলকে অবৈধভাবে শুল্ক ও রাজস্ব ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে আনীত বিদেশী মার্বেল সিগারেট দোকানে সংরক্ষণ ও খুচরা বিক্রয় না করার বিষয়েও সতর্ক করে দেয়া হয়, যেন কেউ কোনক্রমেই এধরণের অবৈধ কাজে বা ব্যবসায়ে লিপ্ত না হন।

এছাড়া স্থানীয় যুবসমাজও যেন স্বল্পমূল্যের এসব মার্বেল সিগারেটের কারণে ধূমপানে আসক্ত না হয় সে বিষয়েও সকলকে সচেতন থাকার জন্য উপদেশ দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন