Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

২২দিন পর পুনরায় শুরু হলো কোদালা খাল খনন কাজ

কাপ্তাই প্রতিনিধি:

দীর্ঘ ২২ দিন বন্ধ থাকার পর কাপ্তাই উপজেলার কোদাল খাল খনন কাজ শুরু হয়।

সরকার সারাদেশের ন্যায় ৬৪টি জেলায় মধ্যে প্রতিটি উপজেলায় একটি করে খাল পুনঃখনন কাজ চালু করে। এর মধ্যে কাপ্তাই উপজেলার খন্তাকাটা কোদালা খাল পুনঃখনন কাজ গত বছরের ২৬ ডিসেম্বর উদ্বোধন করা হয়।

প্রায় ২ হাজার ২শ’ মিটার কাজ সম্পন্ন হওয়ার পরস্থানীয় দুর্বত্তরা অর্থ আদায়ের দাবি জানিয়ে সরকারি কাজটি বন্ধ করে। কাজ বন্ধ ও চাঁদা অভিযোগ জানিয়ে এম এস গ্র্যাইভ নিউএজ এন্টারপ্রাইজ লি. ঠিকাদার  কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি অভিযোগপত্র  দাখিল করে।

নির্বাহী অফিসার অভিযোগের ভিত্তিত্বে বিষয়টি খতিয়ে দেখে পুনরায় কাজটি কাজ চালু করেন।

এদিকে নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, সোমবার(১১ফেব্রুয়ারি) প্রতিনিধিকে বলেন, সামান্য ভুল বোঝাবুঝির কারনে কাজটি বন্ধ ছিল। বাঁধদানকারীদের সাথে কথা বলে খনন কাজটি চালু করেছি। এখন আর কোন সমস্যা নেই।

এদিকে ঠিকাদারের প্রতিনিধি চিরনজিব চাকমা বলেন, অভিযোগের ভিত্তিত্বে নির্বাহী অফিসার এর মধ্যস্থতায় কাজটি সমাধান হয়েছে। দীর্ঘ ২২ দিন বন্ধ থাকার পর শনিবার হতে খাল খনন কাজ কার্যক্রম চলছে বর্তমানে আর কোন সমস্যা নেই।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, কোদালা খাল খনন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন