২০ মে থেকে মানিকছড়ি টু ঢাকা বাস সার্ভিস চালু

মানিকছড়ি প্রতিনিধি:

আগামী ২০ মে শুক্রবার রাত সাড়ে ৯টা থেকে মানিকছড়ি থেকে ঢাকা সরাসরি শান্তি পরিবহনের বাস সার্ভিস চালু করা হবে বলে খাগড়াছড়ি বাস মালিক সমিতির সেক্রেটারি এসএম শফি জানিয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি বাস মালিক সমিতির সেক্রেটারী এসএম শফি’র নেতৃত্বে বাস মালিক সমিতির নেতৃবৃন্দ মানিকছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান ম্রাগ্য মারমা’র সভাপতিত্বে এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় বাস মালিক সমিতির নেতৃবৃন্দের পাশাপাশি মানিকছড়ির সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ রাজ্জাক, জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, সাবেক ইউপি চেয়ারম্যান এম কে আজাদ, মুক্তিযোদ্বা কমান্ডার মো.সফিউল আলম চৌধুরী, তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম, তিনটহরী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল, আ.লীগ সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব ভাপতি মো. মাঈন উদ্দীন, আ.লীগ নেতা এমই আজাদ চৌধুরী বাবুল, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান প্রমূখ।

সভার শুরুতে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে চলাচলরত শান্তি পরিবহনের প্রতিটি গাড়ীতে মানিকছড়ির যাত্রীদের জন্য আসন বাধ্যতামূলক করাসহ বেশ কিছু দাবি-দাবা তুলে ধরে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ। পরে সমিতির সাধারণ সম্পাদক এসএম শফি বলেন, যাত্রীদের সেবার মান নিশ্চিত করতে খাগড়াছড়ি বাস মালিক সমিতি সচেতন রয়েছে। এ অঞ্চলের সেই লংগদু, মাইনি’র যাত্রীদের জন্য বাস মালিক সমিতি’র আন্তরিকতায় লংগদু-ঢাকা শান্তি সার্ভিস চালু হয়েছে। আগামী ২০ মে শুক্রবার রাত সাড়ে ৯টা থেকে মানিকছড়ি-ঢাকা শানিন্ত সার্ভিস চালু করা হবে।

মানিকছড়ির মহামুনি বাস স্টেশনস্থ শান্তি কাউন্টার থেকে প্রতি দিন রাত সাড়ে ৯টায় শান্তি পরিবহন’ছেড়ে যাবে। ঠিক একই সময়ে ঢাকা থেকে আরেকটি বাস ছেড়ে আসবে। পরে নেতৃবৃন্দ লক্ষ্মীছড়ি উপজেলায় এ সংক্রান্ত আরেকটি বৈঠক করেন। লক্ষ্মীছড়ির যাত্রীরাও মানিকছড়ির মহামুনি থেকে এ সুবিধা নিতে পারবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন