২০১৭ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৮৭জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা

Rowangchari 2 pic 06.05

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি কলেজ পরিচালনা কমিটি উদ্যোগে আয়োজিত রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৮৭জন শিক্ষার্থীদের নিয়ে রোয়াংছড়ি কলেজ হল রুমে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কলেজ পরিচালনা কমিটি সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হ্লাথোয়াই হ্রী মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাউসাং মারমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রোয়াংছড়ি সদর ইউপির চেয়ারম্যান চহ্লামং মারমা, সিনিয়র সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী প্রতিনিধি নেইতং বইতিন বম, অব. মাষ্টার মংপু মারমা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধীরেন ত্রিপুরা, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনন্দ সেন তঞ্চঙ্গ্যা প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইতিহাস বিভাগের প্রভাষক মংচসিং মারমা, তথ্য ও প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রভাষক উথোয়াইপ্রু মারমা, বাংলা বিভাগের প্রভাষক নোহা ত্রিপুরা, যুক্তি বিদ্যা বিভাগের প্রভাষক ডশৈয়ী মারমা, অর্থনৈতিক বিভাগের প্রভাষক চৈতি পদ দাশ, অফিস সহকারী অংপ্রু মারমা, কাম-কম্পিউটার অপারেটর চন্দনজয় তঞ্চঙ্গ্যা, লাল থাংসান বম, সমাজ সেবক আব্দুর রহিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কলেজ শিক্ষার্থীরা ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ। মানুষের জীবনে শিক্ষা ছাড়া কোন বিকল্প নেই। শিক্ষা ছাড়া উন্নতি করা যায় না। শিক্ষা হল উন্নতির চাবিকাঠি। বর্তমান সরকার ডিজিটাল দেশ হিসেবে বাংলাদেশকে রূপান্তরিত করার জনস্বার্থে শিক্ষার মান্নোয়নের জন্য স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাচ্ছে।

এসময় রোয়াংছড়ি সরকারি স্কুলে সহকারী শিক্ষক বোধিচন্দ্র তঞ্চঙ্গ্যা জানায়, এবারের প্রায় ১১৪জন শিক্ষার্থীর পরীক্ষার অংশগ্রহণ করেছিল। তার মধ্যে প্রায় ৮৭জন ছাত্র-ছাত্রী পাশ করেছে। আগামীতে আরও বেশি ছাত্র-ছাত্রীরা পাশ করবে বলে আশা ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন