২০০৮ সালে মানুষ যাকে ভোট দিয়েছিলো তিনি মানুষের খবর নেননি

cox pic mp komol 2017
রামু প্রতিনিধি :
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, ২০০৮ সালে মানুষ যাকে ভোট দিয়ে সাংসদ নির্বাচিত করেছিলেন তিনি বিগত ৯ বছর মানুষের খবর নেননি। বিগত ২০১২, ২০১৪ এবং ২০১৫ সালে সংগঠিত ভয়াবহ বন্যা হয়েছে। এমনি ছনখোলার মানুষ ১ মাস পানি বন্দি ছিলো। ছনখোলার মতো অনেক এলাকায় সেসব নেতারা মানুষের পাশে এসে দাঁড়ায়নি। বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় ছনখোলায়ও অনেক উন্নয়ন কর্মকান্ড চলছে। যা স্বাধীনতার পর থেকে হয়নি।

কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের বৃহত্তর ছনখোলা প্রাক্তন ছাত্র পরিষদের মিলনমেলা উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কমল এসব কথা বলেন।

শনিবার (২৯ এপ্রিল) বিকালে ছনখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বৃহত্তর ছনখোলা প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মো. আবদুর রহমান সোহেল।

মো. আক্তার কামাল আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, অছিউর রহমান, কক্সবাজার জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার।

অনুষ্ঠানস্থলে পৌঁছলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী প্রধান অতিথি সাংসদ কমলকে ফুলেল শুভেচ্ছা ও অভিবাদন জানান।

সমাবেশে সাংসদ কমল আরো বলেন, বিগত ৩ বছরে কক্সবাজার সদর ও রামুর শিক্ষাক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। যা স্বাধীনতার ৪৩ বছরে হয়নি। বর্তমান সরকার শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। ছাত্র-ছাত্রীদের সঠিক শিক্ষা অর্জনের মাধ্যমে নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। সততা, মেধার সমন্বয় ঘটিয়ে নিজেকে আধুনিক ও কর্মক্ষেত্রে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। এখানকার ছাত্রছাত্রীদের শিক্ষার উন্নয়নের আমি নিরলসভাবে ভূমিকা রাখতে চাই। প্রয়োজনে কোন ছাত্রছাত্রী উচ্চ শিক্ষা অর্জনের জন্য বিদেশে পড়াশুনার জন্য যেতে চাইলে আমি বিমান টিকেটসহ ব্যয়ভার বহন করবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন