হেঁয়াকোতে প্রাইম ব্যাংকের চক্ষু শিবিরে ১৫শ গরীব রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান

RAMGARH -16-06-14
নিজস্ব সংবাদদাতা, রামগড়:

গতকাল সোমবার প্রাইম ব্যাংকের উদ্যোগে উত্তর ফটিকছড়ির হেঁয়াকো বনানী ডিগ্রী কলেজে আয়োজিত চিকিৎসা ক্যাম্পে প্রায় ১৫শ গরীব মহিলা, পুরুষ ও শিশুরোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধপত্র দেয়া হয়েছে। ১৯০জন রোগীকে অপারেশনের জন্য সিলেকশন করা হয়েছে।

এদের মধ্যে প্রথম ব্যাচে ৪৫জন রোগীকে গতকালই প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনায় ঢাকাস্থ প্রাইম আই হসপিটালে নিয়ে যাওয়া হয়। অপারেশনের সব রোগীকে ঐ হসপিটালে নিয়ে অপারেশন, ওষুধপত্র ও চশমা দেয়া হবে। যাতায়তসহ থাকা, খাওয়া সব ব্যয় বহন করবে প্রাইম ব্যাংক।

রামগড়, বাগানবাজার,চিকনছড়া,আধারমানিক, হেঁয়াকো,দাঁতমারা প্রভৃতি এলাকার শত শত দরিদ্র মহিলা,পুরুষ ও শিশুরোগী সকাল থেকে হেঁয়াকো কলেজের চক্ষু চিকিৎসা ক্যাম্পে এসে উপস্থিত হয়। এটিই এলাকায় প্রথম বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প বলে স্থানীয় বাসিন্দারা জানান।

প্রাইম ব্যাংক আই হসপিটালের বিশেষজ্ঞ ডাক্তারগণ এ চক্ষু শিবিরে রোগীদের চিকিৎসা দেন। প্রাইম ব্যাংকের চেয়ারম্যান লায়ন্স মো: নাদের খানের উদ্যোগে উত্তর ফটিকছড়ির সুবিধা বঞ্চিত এ এলাকায় চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। সকাল ১০টায় ফটিকছড়ি উপজেলা নির্বাহি অফিসার মুহাম্মদ নজরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন।

প্রাইম ব্যাংকের হেঁয়াকো শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ইউনুছের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের প্রধান নির্বাহি কর্মকর্তা ডা. ইকবাল আনোয়ার, প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো: হাবিবুর রহমান, সিনিয়র নির্বাহি ভাইস প্রেসিডেন্ট ও এসএমই প্রধান কাজী মাহবুব করিম, দাঁতমারা ইউপি চেয়ারম্যান জানে আলম, হেঁয়াকো বনানী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুকুর রহমান, রামগড় ও হালদা ভ্যালী চা বাগানের ব্যবস্থাপক মো: জাহাঙ্গীর আলম, কলেজ পরিচালনা কমিটির সভাপতি মজিবুল হক মজুমদার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সামছুদ্দীন হাসান। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন