হলদিয়ায় আ.লীগের ৩ মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

Ukhiya Pic 20-04-2016 (1)

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার আসন্ন ৩নং হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে সৎ, যোগ্য নেতাকে মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়েছে।

বুধবার দুপুরে কোর্টবাজারস্থ অফিসে হলদিয়াপালং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানসহ অপর ২জন আ.লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী সংবাদ সম্মেলনে উপরোক্ত দাবি জানান। তারা হলেন, হলদিয়াপালং ইউপি চেয়ারম্যান ও উখিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন মিন্টু, সহ-সভাপতি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ শাহ আলম, উখিয়া আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় একক প্রার্থী মনোনয়নের লক্ষ্যে গত ১২ এপ্রিল বিকালে মরিচ্যাপালং উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, অধ্যক্ষ শাহ আলম, গিয়াস উদ্দিন চৌধুরী, ইমরুল কায়েস চৌধুরী ও আমিনুল হক আমিনের নাম ক্রমানুসারে উপজেলা ও জেলা আওয়ামী লীগ বরাবরে প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়। কিন্তু বর্তমান হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ইসলাম ও সাধারণ সম্পাদক ফজলুল করিম কতিপয় ব্যক্তিকে প্রাধান্য দিয়ে মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা প্রেরণ করা হয় মোটা অংকের টাকার বিনিময়ে। এ খবর জানাজানি হলে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রতিবাদ, নিন্দা ও ক্ষোভ দেখা দেয়।

সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলা হয়, দলীয় সিদ্ধান্তকে অসম্মান করে ইউনিয়ন ভারপ্রাপ্ত সভাপতি ও সেক্রেটারি বিতর্কিত ব্যক্তি আমিনুল হক আমিনকে প্রাধান্য দিয়ে যে তালিকা প্রেরণ করেছে তা গঠনতন্ত্র বিরোধী।

তার অভিযোগ করেন, আমিনুল হক আমিন কোন সময় দলীয় স্বার্থে আওয়ামীলীগ রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল না। তার রাজনৈতিক কর্মকা- শুরু বিএনপি থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন