Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

হযরত মোহাম্মদ (সঃ) আদর্শ অনুসরন করলে আল্লাহর নৈকট্য লাভ করা সম্ভব

pic-ukhiya-25-12

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার কোটবাজারে ব্যবসায়ী মহলের উদ্যোগে দিনব্যাপী ঐতিহাসিক ২৩ তম পবিত্র সীরাতুন্নবী (স:) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার কোটবাজারস্থ ভালুকিয়াপালং সড়কে অনুষ্ঠিত সীরাতুন্নবী (সঃ) মাহফিলে প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন বায়তুশ শরফ আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশ এর সভাপতি আলেমকুলের শিরোমনি আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসেরুল কোরআন পীরে কেবলা আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন (ম:জি:আ:) পীর সাহেব।

হুজুরে কেবলা মাও. মুহাম্মদ কুতুব উদ্দিন পীর সাহেব বলেন, পবিত্র কোরআন ও হাদিসের আলোকে জীবন যাপন করলে ইহকাল ও পরকালে শান্তি লাভ করা সম্ভব। তিনি আরও বলেন আজ সারা বিশ্বের মুসলমানদের ধর্ম ইসলামকে রক্ষা করতে হলে মুসলমানদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে আল্লাহর প্রিয় হাবিব নবী করিম (স:) এর সুন্নাহ্ ও আকীদাহ্ মোতাবেক জীবন যাপন করতে হবে। তাহলে বিশ্বে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব। আল্লাহর নবী হযরত মোহাম্মদ (স:) ছিলেন বিশ্ব মানবতার মুক্তির দূত। নবী করিম (সঃ) আদর্শ ও সুন্নাহ মোতাবেক জীবন যাপন করা প্রত্যেক মানবজাতির একান্ত প্রয়োজন। তিনি দেশ-জাতি ও মুসলিম উম্মাহ শান্তি-সম্মৃদ্ধি কামনা করে মহান আল্লাহর নিকট দোয়া করেন।

পবিত্র সীরাতুন্নবী (স:) মাহফিলে সভাপতিত্ব করেন, রাজাপালং এমইউ ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. একেএম আবুল হাছান আলী। মাহফিলে তশরীফ পেশ করেন মাওলানা ফেরদৌস আলম, মাওলানা আব্দুল হক, হাফেজ ক্বারী কামাল ও হাফেজ ফয়েজ উল্লাহ। এসময় উপস্থিত ছিলেন রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, কক্সবাজার বায়তুশ শরফ কমপেক্সের মহা সচিব মাষ্টার সিরাজুল ইসলাম ও মাওলানা তাহেরুল ইসলাম। মাহফিলে সকল ধর্ম, বর্ণ, নির্বিশেষে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত থেকে আলোচনা ও মোনাজাতে অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন