স্যামসাং মোবাইল নিয়ে এলো বহুল প্রত্যাশিত ‘দি গ্র্যান্ড ইনভাইট অফার

PHOTO copy

বিজ্ঞপ্তি:

যেকোনো স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা প্রতিদিন পাবেন ৭টি দর্শনীয় দেশের যেকোনো একটিতে ভ্রমণের সুযোগ, তাৎক্ষণিক ক্যাশব্যাক এবং স্যামসাং-এর অরিজিনাল অ্যাক্সেসরিজসহ টেলিকম অপারেটর থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার

স্যামসাং মোবাইল বাংলাদেশ এ ঈদ-উল-ফিতরে নিয়ে এসেছে বহুল প্রত্যাশিত ‘দি গ্র্যান্ড ইনভাই’ । এ বছর স্যামসাং সকল গ্রাহকদের প্রতিদিন ‘গ্র্যান্ড ইনভাইট’ এ আমন্ত্রণ জানাচ্ছে। পুরো রমজান মাস জুড়ে, যেকোনো স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা পাবেন তাৎক্ষণিক ক্যাশব্যাক, স্যামসাং-এর অরিজিনাল অ্যাক্সেসরিজ, টেলিকম অপারেটর থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার।

এ বছরের সবচেয়ে প্রত্যাশিত এবং আকর্ষণীয় ‘গ্র্যান্ড ইনভাইট’-এর মেগা গিফ্ট অফারে প্রতিদিন একজন ভাগ্যবান গ্রাহকের জন্য থাকছে সাতটি দর্শনীয় স্থানে (নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রী-লঙ্কা, মালদ্বীপ) দুই জনের জন্য একটি বিলাসবহুল ট্রিপ।

‘দি গ্র্যান্ড ইনভাইট’ অফার থাকছে জনপ্রিয় এবং সবচেয়ে সফল স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ, সেরা এবং সবচেয়ে শক্তিশালী সিরিজ গ্যালাক্সি এ সিরিজ এবং সি৯ প্রো এবং লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ সহ বিভিন্ন স্যামসাং ট্যাবসমূহে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। এ ঈদ-উল-ফিতরে গ্রাহকদের উৎসবের কথা চিন্তা করে তাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দিতে আমরা এ বছরের সবচেয়ে প্রত্যাশিত অফার ‘দি গ্র্যান্ড ইনভাইট’ ঘোষণা করেছি, যাতে তারা অনেকগুলো অফার থেকে নিজেদের পছন্দ মতো যেকোনোটি বেছে নিতে পারবেন। আমরা বিশ্বাস করি, এ বছরের মেগা গিফ্ট অফারটি আমাদের সম্মানিত গ্রাহকদের এবারের রমজানের এ মাসে অনন্য মাত্রা যোগ করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন