স্যামসাং নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি জে১

J1 White_Front
কর্পোরেট ডেস্ক:

স্যামসাং মোবাইল বাংলাদেশ স্যামসাং গ্যালাক্সি জে-১ উদ্বোধনের ঘোষণা দিয়েছে। বহু প্রতীক্ষিত আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ফিচারএবং দীর্ঘমেয়াদী ব্যাটারীরর এই ফোনটি এখন বাংলাদেশে পাওয়া যাবে। ডিভাইসটি এমন ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে যারা সাশ্রয়ী মূল্যে প্রয়োজনীয় কার্যক্ষমতা এবং শক্তিশালী ফিচারসম্পন্ন স্মার্টফোন ব্যবহার করতে চায়।

আজকালের গ্রাহকরা এমন একটি ডিভাইস ব্যবহার করতে চায় যা তাদের নিজেদের ব্যক্তিত্ব অন্যান্যদের থেকে আলাদা করে প্রকাশ করে। একটি “সম্পূর্ণ” ফোন হিসেবে স্যামসাং গ্যালাক্সি জে১ শুধুমাত্র আকর্ষণীয় ডিজাইন ও সার্বক্ষণিক সংযোগই নিশ্চিত করেনা, স্বতন্ত্র্যভাবে তাদের ব্যক্তিত্ব ও প্রকাশ করে।

এ সম্পর্কে স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহেদী বলেন, “স্যামসাং এর সাথে অভিনবত্ব যেন সমার্থক এবং বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে১ এর মাধ্যমে আমরা গ্রাহকদের ব্যবহারের জন্য সর্বোত্তম স্মার্টফোন প্রযুক্তি এবং গ্রাহকদের প্রয়োজনানুসারে ফিচার নিয়ে আসার প্রচেষ্টা অব্যাহত রেখেছি। স্লিম এবং হাতের মুঠোয় সহজেই এঁটে যাওয়া এই ফোনটির শক্তিশালী সেলফি ক্যামেরার সাহায্যে ব্যবহারকারী বেশ স্বাচ্ছন্দ্যে তাদের প্রিয়মুহুর্তগুলোর ক্যামেরাবন্দি করে রাখতে পারবেন। প্রতিটি গ্রাহকের জন্য আকর্ষণীয় স্মার্টফোন ব্যবহারের সুযোগ করে দিতে আমরা এই অসাধারন ডিভাইসটি গ্রাহকদের কাছে তুলে দিতে পেরে আনন্দিত।”

আকর্ষণীয় ডিজাইন এবং শক্তিশালী কার্যক্ষমতা
প্রিমিয়াম ম্যাট এর স্যামসাং গ্যালাক্সি জে১ আধুনিক ডিজাইনের একটি স্লিম ফোন। এই স্মার্ট ফোনটির আকার ১২৯*৬৮.২*৮.৯ মিলিমিটার এবং ওজন মাত্র ১৩০গ্রাম। স্যামসাং গ্যালাক্সি জে১ এর কোণগুলো গোলাকার এজন্য হাতের মুঠোয় ধরা বেশসহজ। এই থ্রিজি ব্যবহারযোগ্য ফোনটিতে রয়েছে ১.২ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর এবং এর অপারেটিং সিস্টেম হলোঅ্যান্ড্রয়েড ৪.৪ (কিটক্যাট)। ফোনটিতে আরো রয়েছে ৫১২ মেগাবাইট র‌্যাম এবং ৪ গিগাবাইট আভ্যন্তরীণ স্টোরেজ। আর মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি ৬৪ গিগাবাইট পর্যন্তব র্ধনশীল।

শক্তিশালী ডিপ্লে ও ক্যামেরা
স্যামসাং গ্যালাক্সি জে১ এ রয়েছে ৪.৩ ইঞ্চি ডব্লিউ ভিজিএ পিএলএস ডিসপ্লে স্ক্রিন। পিএলএস প্রযুক্তির সাহায্যে ঘরে ও বাইরে, সূর্যের আলোতে ঝঁকঝঁকে ছবি দেখা যায়। স্মার্টফোনটিতে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির ক্যামেরায় রয়েছে পাল্ম সেলফি ফিচার এবং অভিনব সব ক্যামেরা মোড। এছাড়াও ফোনটিতে রয়েছে একসেলেরোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর।

দীর্ঘমেয়াদি ব্যাটারী
স্যামসাং জে১ এ রয়েছে ১,৮৫০ এমএএইচ রিমুভেবল ব্যাটারী। স্মার্ট ফোনটিতে রয়েছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড যা প্রয়োজনীয় মুহুর্তে দীর্ঘমেয়াদী সংযোগ সেবা প্রদান করে। এই অভিনব সেবাটি প্রয়োজনের সময় সকল অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশন বন্ধ করে নিশ্চিত করে যেন ব্যবহারকারীরা নির্বিঘ্নে ফোন কল, মেসেজ পাঠানো এবং ইন্টারনেট ব্রাউজ করতে পারেন।

মূল্য
বাংলাদেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে১ এরমূল্য ১১,৯০০ টাকা। ফোনটি কালো, নীল ও সাদা, এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে।
স্যামসাং গ্যালাক্সি জে১ সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ অথবা ভিজিট করুন নিকটস্থ স্যামসাং স্টোর।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন