স্যামসাং নিয়ে আসছে গ্যালাক্সি ট্যাব এস

00_SM-T800_Standard_Large (Tab S front)

কর্পোরেট ডেস্ক :

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে আসছে নতুন স্যামসাং ফ্ল্যাগশিপ ট্যাবলেট গ্যালাক্সি ট্যাব এস। দুইটি মডেল নিয়ে এসেছে নতুন গ্যালাক্সি ট্যাব এস যার একটি ১০.৫ ইঞ্চি এবং অন্যটি ৮.৪ ইঞ্চি। বাজারে আসার আগেই ঢাকা এবং চট্টগ্রামের শীর্ষ দশটি স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে গ্যালাক্সি ট্যাব এস প্রিভিউ করতে পারবেন। এর জন্য বাংলাদেশে পঞ্চাশটিরও বেশি স্টোরে ১৮ জুলাই থেকে প্রি বুকিং শুরু হয়েছে।

অফারটি পেতে নির্ধারিত স্টোরে বুকিং দিয়ে তা নিশ্চিত করতে হবে। প্রি বুকিং করতে জমা দিতে হবে ৬ হাজার টাকা। ট্যাব এস ১০.৫ এবং ট্যাব এস ৮.৪ প্রতিটির জন্য প্রথম ১০০ জন একটি ফ্রি প্রিমিয়াম বুক কভার পাবেন। বাংলাদেশের বাজারে আগামী আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস পাওয়া যাবে।

গ্যালাক্সি ট্যাব এস এ আছে সুপার অ্যামলয়েড ডিসপ্লে যা ট্যাবটাকে দারুন আকর্ষণীয় করেছে। এছাড়াও ব্রাউজিং, গেমিং, ভিডিওর অপশন আছে। দুটি ট্যাবেই আছে অ্যান্ড্রয়েড ৪.৪ কিট ক্যাট, ৩ জিবি র‌্যাম যা দ্রুত কাজ করতে সহায়তা করবে। উভয় ট্যাবেই আছে দারুন ছবি তোলার জন্য এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা আরও আছে স্বজন ও বন্ধুদের সঙ্গে সেলফি তোলার জন্য ২.১ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এতে আছে ১৬জিবি স্টোরেজ যা ১২৮ জিবি পর্যন্ত প্রসারিত হয়, এতে আগের চেয়ে আরও বেশি ফটো ও ভিডিও রাখা যাবে। ট্যাব এস এ আছে ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি যেখানে ক্রেতারা মিমো, আইআর, এলইডি এবং ইউএসবি ২.০ ওটিজি দিয়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা পেতে পারেন। ট্যাব এস ১০.৫ এবং ৮.৪ এর আছে যথাক্রমে ৭,৯০০ এমএএইচ এবং ৪,৯০০ এমএএইচ ব্যাটারি যা দীর্ঘসময় ধরে অবিচ্ছিন্ন থাকতে সাহায্য করে।

বুক করার জন্য ক্রেতারা স্যামসাং এর ওয়েবসাইট এ যেতে পারেন অথবা ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে ফোন করে নিজের নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফেটি কোথায় তা জানতে পারবেন। প্রি বুকিং অফারটি জুলাই মাসের শেষ পর্যন্ত চলবে।  স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস ১০.৫ এবং গ্যালাক্সি ট্যাব এস ৮.৪ পাওয়া যাবে যথাক্রমে ৬৩,০০০ এবং ৫৩,০০০ টাকায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন