‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭ স্যামসাং’র প্যাভিলিয়নে দর্শনার্থীদের জন্য ইউনিক এক্সপেরিয়েন্স জোন

IMG_20170126_172612_HDR (1) copy

বিজ্ঞপ্তি:

স্যামসাং মোবাইল বাংলাদেশ ‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭ তে প্যাভিলিয়নে দর্শকদের জন্য নিয়ে এসেছে মাল্টি-প্লেয়ার ভিআর গেমিং জোন এবং অগমেন্টেড রিয়েলিটি ফটো বুথ। এ প্রথমবারের মতো এক্সপো স্যামসাং প্রদর্শন করেছে নতুন সুপারফোন গ্যালাক্সি সি৯ প্রো। আগ্রহীরা ‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭’এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্যামসাং-এর প্যাভিলিয়নে গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনটি প্রি-বুক করতে পারবেন

স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭  আয়োজনটি বাংলাদেশের স্মার্ট ডিভাইস ইন্ডাস্ট্রিতে বহুল প্রত্যাশিত একটি অনুষ্ঠান। সপ্তমবারের মতো আয়োজিত এ ইভেন্টটি সম্মানিত গ্রাহকদের জন্য ইন্ডাস্ট্রির সেরা মানের স্মার্টফোন ও ট্যাবসমূহকে এক ছাদের নিচে নিয়ে এসেছে। এবারের স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপোতে স্যামসাং মোবাইল বাংলাদেশ প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নিয়েছে। তিন দিনব্যাপি ইভেন্টটি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার শুরু হয়ে ২৮ জানুয়ারি পর্যন্ত চলবে।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বিজ্ঞান প্রতিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান স্যামসাং’র প্যাভিলিয়নে চমৎকার সব কার্যক্রম পরির্দশন করেন এবং দারুণ অভিজ্ঞতা অর্জন করেন। স্যামসাং মোবাইল বাংলাদেশ ‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭’র উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং স্মার্টফোন লাইনআপের লেটেস্ট সংস্করণ জনপ্রিয় গ্যালাক্সি সিরিজের নতুন মডেল গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোন উন্মোচন করেছে।

স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭ তে স্যামসাং’র প্যাভিলিয়নটি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের প্রবেশ মুখের বাম দিকে কার্নিভাল হলে অবস্থিত। এ প্যাভিলিয়নটি দর্শনার্থীদের শুধু স্মার্টফোন ও ডিভাইস বিষয়েই অবগত করবে তা নয়, বরং গ্রাহকদের অভিজ্ঞতাকেও সমৃদ্ধ করবে। প্যাভিলিয়নে রয়েছে একটি মাল্টি-প্লেয়ার ভিআর গেমিং জোন, যেখানে দর্শনার্থীরা উপভোগ করতে পারবেন ফিফা, সোশ্যাল ট্রিভিয়া, নিড ফর স্পিড’র মতো চমৎকার সব গেম খেলার সুযোগ। এ প্যাভিলিয়নে একটি প্রোজেকশন বোর্ডে ভিআর প্রদর্শিত হবে, যেখানে গ্রাহকরা কয়েকজন মিলে অংশ নিয়ে গেমিং অভিজ্ঞতা নিতে পারবেন। এছাড়া এ প্যাভিলিয়নে রয়েছে একটি অগমেন্টেড রিয়েলিটি ফটো বুথ, যেখানে একটি চমৎকার ব্যাকগ্রাউন্ডের মাধ্যমে দর্শনার্থীরা মনের মতো ছবি তুলতে পারবেন। এছাড়াও গ্রাহকরা ‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭ থেকে যে কোনো স্যামসাং’র পণ্য কিনে পাবেন জ্যাকেট অথবা সোয়েটার এবং একটি ব্যাগ।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দিত করার চেষ্টা করি। আকর্ষণীয় এ স্মার্টফোন, চমৎকার সব অ্যাপ এবং মাল্টি-টাস্কিং ক্ষমতার মাধ্যমে গ্রাহকরা অসাধারণ কার্যক্ষমতার একটি ডিভাইস উপভোগ করতে পারবেন। গ্যালাক্সি সি৯ প্রো উন্মোচনের মাধ্যমে আমরা গ্রাহকদের প্রত্যাশিত চাহিদা পূরণ করতে পেরে সত্যিই অনেক আনন্দিত। আমরা চেষ্টা করেছি আমাদের প্যাভিলিয়নে দর্শনার্থীদের অনন্য অভিজ্ঞতা দেওয়ার জন্য। আমি আপনাদের স্যামসাং প্যাভিলিয়ন পরিদর্শন করে চমৎকার কিছু অভিজ্ঞতা অর্জনের আমন্ত্রণ জানাচ্ছি”।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন