স্বাধীনতা দিবসে রাঙামাটি জেলা বিএনপির আলোচনাসভা

fec-image

বিএনপি
স্টাফ রিপোর্টার:
বৃহস্পতিবার মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে রাঙামাটি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহ আলম।

এতে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, পৌর বিএনপির সভাপতি ও মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক দীপন তালুকদার, যুগ্ম-সম্পাদক আলী বাবর, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শফিউল আজম শফি, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, মহিলা দলের আহবায়ক মিনারা আরশাদ, জেলা জাসাস সদস্য সচিব আবুল হোসেন বালি প্রমুখ।

এছাড়া জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. ইলিয়াস, সিনিয়র যুগ্ম-সম্পাদক মো. কামাল হোসেন, সহ-সভাপতি নাজিম উদ্দিন, জেলা জাসাস আহবায়ক আলী হোসেন চৌধুরী, জেলা তাঁতি দলের সভাপতি আবদুল গণি মজুমদার, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা আবুল কাসেম, জেলা মৎস্যজীবী দলের সভাপতি বাঁচা সওদাগর, সাধারণ সম্পাদক আরিফুল ইসলামসহ জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় নেতারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে মহান স্বাধীনতার ঘোষক উল্লেখ করে বলেন, জিয়াউর রহমানের ঘোষণায় দীর্ঘ নয় মাসের যুদ্ধে অর্জিত আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ হুমকির সম্মুখীন। গত বছর ৫ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনে অন্যায়ভাবে ক্ষমতার মসনদে বসে স্বৈরচারী শেখ হাসিনার সরকার আজ গণতন্ত্র ও মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে বিএনপিসহ ২০ দলীয় নেতাকর্মীদের গুম, খুন, নির্যাতন, হামলা, মামলার মাধ্যমে গোটা দেশকে অবরুদ্ধ ও কারারুদ্ধ করে রেখেছে।

বক্তারা সরকারের এসব স্বৈরচারী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির চেয়ারপার্সন ও ২০ দলীয় জোটের নেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে চলমান আন্দোলন সফল করতে নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন