‘স্বনির্ভর দেশ বিনির্মাণে জাতীয় পার্টি সরকারের কোনো বিকল্প নেই’

image001

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসন ২ ও ৩ নম্বর ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত সদস্য কক্সবাজার জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আসমাউল হুসনা ও জাতীয় মহিলা পার্টির নেত্রী রেহেনা খানম রাহু’কে রোববার বিকালে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী উপজেলা এবং চকরিয়া পৌরসভা জাতীয় পার্টি এবং সহযোগী সংগঠন ও সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

চকরিয়া উপজেলা পরিষদস্থ মগবাজার কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চকরিয়া পেকুয়া আসনের এমপি ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ। বিকাল তিনটায় সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন করা হলেও দুপুরের মধ্যে চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত গাড়িতে করে মিছিলে মিছিলে নেতাকর্মী এবং সাধারণ জনতা সংর্বধনাস্থলে সমবেত হয়। বিকাল তিনটার আগে অনুষ্টানস্থল পরিণত হয় বিশাল জনসমুদ্রে।

কক্সবাজার শহর জাতীয় পাটির সভাপতি নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর ও রামু সংরক্ষিত আসনের এমপি আলহাজ খোরশেদ আরা হক। প্রধান অতিথি আলহাজ খোরশেদ আরা হক বলেন, উন্নয়নের মাধ্যমে একটি স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে প্রয়োজন জাতীয় পার্টির সরকার। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালে দেশে যে ধরনের উন্নয়ন হয়েছে তার পরে ক্ষমতায় থাকা কোন সরকার সেই ধরনের উন্নয়ন করতে পারেনি। এখনো সারাদেশে জাতীয় পার্নের আমলের অবকাঠামোগত ও আত্মসামাজিক উন্নয়ন দৃশ্যমান রয়েছে। তিনি বলেন, জেলা পরিষদের নির্বাচনে চকরিয়া-পেকুয়ার মানুষ দুইজন যোগ্য নারীকে নির্বাচিত করেছে। তাদেরকে নির্বাচিত করার  মাধ্যমে প্রমাণিত হয়েছে বাংলার মানুষ এখনো জাতীয় পার্টির শাসনে বিশ্বাসী। তাই আগামীতে এককভাবে জাতীয় পাটি জাতীয় নির্বাচনে অংশ নেবে। এই জন্য দলের সকলস্থরের নেতাকর্মীকে সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে কাজ করে যেতে হবে।

প্রধান বক্তা ছিলেন জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মোসুমী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, সফিকুর রহমান, জেলার সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি আনোয়ারুল এহেছান চৌধুরী বুলু মিয়া, উপজেলা জাতীয় পাটির সহ-সভাপতি এডভোকেট ওমর আলী। অনুষ্টানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংবর্ধিত জেলা পরিষদের সদস্য আসমাউল হুসনা এবং রেহেনা খানম রাহু।

শেষ অংশে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অংশ নেন ঢাকা ও চট্টগ্রামের খ্যাতনামা শিল্পীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন