সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় কক্সবাজারের আরো একজনের মৃত্যু

সড়ক দুর্ঘটনা
কক্সবাজার প্রতিনিধি:
সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় কক্সবাজার সদরের ঈদগাঁও’র আরো এক ব্যাক্তি মৃত্যুর খবর পাওয়া গেছে। এ খবরে পরিবার ও আত্মীয় স্বজনদের মাঝে চলছে শোকের মাতম।

তথ্য মতে, ২২ অক্টোবর সৌদি আরবের মক্কার জাবেলে নূর এলাকায় সংগঠিত মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ঈদগাঁও ইউনিয়নের দক্ষিণ মাইজপাড়াস্থ ঘোনা পাড়ার মৃত জিন্নাত আলীর পুত্র মনজুর আলম (৬০) বলে জানা যায়। তিনি এক বছর পূর্বে বিদেশে যান অর্থ উর্পাজনের জন্য। তার ছয় ছেলে ও চার মেয়ে রয়েছে।

এদিকে ১৯ অক্টোবর মনজুর আলমের সাথে তার স্ত্রীর পরিবারিক বিষয়ে শেষ কথা হয় মোবাইল ফোনে। বিদেশ থেকে নিহত মনজুরের পুত্র জাহাঙ্গীর আলম ২২ অক্টোবর রাত ১০টার দিকে তার পিতার মৃত্যুর খবর নিশ্চিত করেন বলে জানান নিহতের আরেক পুত্র হারুন।

নিহত আয়ুবের বাড়ী তৈরী করা হলো না
সৌদি আরবে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় জালালাবাদ ইউনিয়নের মিয়াজী পাড়ার মৃত ইদ্রিসের পুত্র আয়ুব আলীর বিদেশ থেকে দেশে এসে স্বপ্নের বাড়ী তৈরী করা হলো না । তিনি একাধারে ১৬ বছর যাবৎ ধরে বিদেশে অবস্থান করেছেন। সেখানে থেকে বিবাহ সম্পন্ন করেন। চলতি মাসে বিদেশ থেকে দেশে এসে জরাজীর্ণ পুরনো বাড়ীটি নির্মাণ করার কথা ছিলো বলে সরেজমিনে পরিদর্শনকালে এ প্রতিনিধিকে জানান আত্মীয় স্বজনরা। কিন্তু ঘাতক গাড়িটি কেড়ে নিলো তার স্বপ্নের পরিকল্পনা।

নিহত নাজিমের বিয়ে করা হলোনা:
সৌদিয়াতে সড়ক দূর্ঘটনায় নিহত হওয়া ঈদগাঁও ইউনিয়নের দক্ষিণ মাইজ পাড়া এলাকার মৃত মীর আহমদের পুত্র টকবগে যুবক নাজিম উদ্দীনের বিয়ে করা হলো না। সম্প্রতি দেশে এসে বিয়ে করার কথা ছিলো বলে আত্মীয় স্বজন সূত্রে প্রকাশ। তিনি দূর্ঘটনার বেশ কিছুদিন পূর্বে তারই এক ভাবী ও পরিবারের লোকজনদের সাথে মোবাইলে কথা হয় বিয়ের স্বর্ণসহ অপরাপর কেনাকাটা নিয়ে।

এব্যাপারে নাজিমের বৃদ্ধ মায়ের সাথে এ প্রতিনিধি কথা বলার চেষ্টা করেও বলা যায়নি। কারণ পুত্রের শোকে শোকাহত হয়ে নাজিমের খোঁজে বিলাপের সুরে কান্নায় আকাশ-বাতাস ভারী করে তুলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন