সেমিফাইনালে বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ জয় পেয়েছে ৪-০ গোলে

01--
বাইশারী প্রতিনিধি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমি ফাইনাল খেলায় বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ আলীকদম উপজেলা ফুটবল একাদশকে ট্রাইব্রেকারে ৪-০ গোলে হারিয়ে জয় লাভ করার গৌরব অর্জন করেছে।

৮ ফেব্রুয়ারী বুধবার বিকাল চারটার সময় অনুষ্ঠিত খেলার প্রথমার্ধের দশ মিনিটের মাথায় বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশের ১০নং জার্সি পরিহীত নাইজেরীয়ান খেলোয়াড় মিষ্টার আইকী এক গোল করে দলকে এগিয়ে নেয়, ২০ মিনিটের মাথায় আলীকদম উপজেলা ফুটবল একাদশের সুমন বড়ুয়া এক গোল করে খেলার সমতায় ফিরিয়ে নিয়ে আসতে সক্ষম হয়। খেলা দ্বিতীয়ার্ধের উভয় দল কোন ধরনের গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়।

ট্রাইব্রেকারে বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ ৪ গোলে আলীকদম উপজেলা ফুটবল একাদশকে হারিয়ে জয় লাভ করে।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে নির্বাচিত হন বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশের গোলকিপার রিয়াদ। খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন কক্সবাজার ফুটবল ফেডারেশনের সদস্য ভুলো স্যার ও তার দুই সহযোগী ছিলেন মো. সোহেল ও মিল্টন দত্ত। ভাষ্যকার ছিলেন মো. সাইফুল ইসলাম।

খেলা শেষে বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের পক্ষ থেকে প্রধান অতিথি মো. আবুল কালামকে সম্মাননা স্বরূপ বাইশারী সদর কৃষক সমবায় সমিতির পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

আগামী ১০ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল তিনটার সময় বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ঈদগাঁও অল স্টার ফুটবল একাদশ বনাম বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন