সীমান্তে রোহিঙ্গা পরিস্থিতি পরিদর্শন করলেন কক্সবাজারের ডিসি এসপি

ঘুমধুম প্রতিনিধি:

ঘুমধুম সীমান্তে জিরো পয়েন্ট, উখিয়ার কুতুপালং, বালুুখালী, থাইংখালী ঢালারমূখে আশ্রিত রোহিঙ্গাদের দেখতে অাসলেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেন। তিনি রবিবার(৩সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায়  উখিয়ার কুতুপালং, বালূখালী, থাইংখালী ঢালারমূখ ও ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পশ্চিমকুলের মাতবইজ্জার বিল বাঁশ বাগানে অবস্থান নেয়া রোহিঙ্গাদের বর্তমান অবস্থা দেখেন এবং তাদের ব্যাপারে খোঁজ খবর নেন।

এসময় কক্সবাজারের পুলিশ ড. একেএম ইকবাল হোসেন, এএসপি সার্কেল (উখিয়া) চাইলাউ মার্মা, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামঈন উদ্দিন, সহকারী কমিশনার (ভুমি) নুরুদ্দিন মোহাম্মদ শিবলী, উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের, কক্সবাজার ডিবি পুলিশের ওসি মনিরুল ইসলাম, দৈনিক অাজকের দেশবিদেশ পত্রিকার সম্পাদক অায়ুবুল ইসলাম, ঘুমধুম ইউপির চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা কমন্ডার অালহাজ্ব রাজা মিয়াসহ সরকারের বিভিন্ন দপ্তরের পদস্থ কর্মকর্তা ও স্থানীয় বিজিবির বিওপি কমান্ডার গণ উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, রোহিঙ্গা যেন কোন প্রকার হয়রানীর শিকার না হয় সে ব্যাপারে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন