সিন্দুকছড়ি জোনের উদ্যোগে শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভা

গুইমারা প্রতিনিধি:

পার্বত্য অঞ্চলের শিক্ষা কার্যক্রম প্রসারের লক্ষ্যে গুইমারা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৫ ডিসেম্বর) সকাল ১১টায় গুইমারা, মানিকছড়ি ও রামগড় উপজেলার সকল শিক্ষকদের নিয়ে জোন সদরে  এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায়  প্রধান অতিথি জোন অধিনায়ক লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব  বলেন, নিজেদের লক্ষ্য ঠিক করে সামাজিক শক্তি হিসেবে কাজ করে তবেই সমাজ আলোকিত হবে। ভবিষ্যতে বাংলাদেশের রূপকার শিক্ষকদের সাথে নিয়ে সিন্দুকছড়ির প্রত্যয়ে মেধাবীরা গড়বে সোনার বাংলা।

এছাড়াও গুইমার উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মার্মা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্যো মার্মা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীসহ শিক্ষক প্রতিনিধিগণ বক্তব্য দেন।

ক্যাপ্টেন মুফতী মাহমুদ জযের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেজর মো. আকতার হোসেন ক্যাপ্টেন নাজিউর, ক্যাপ্টেন ফয়সাল, ক্যাপ্টেন সামিউল, রেদাক মার্মা, গুইমারা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সফিকুল ইসলামসহ স্কুল কলেজের শিক্ষকগণ।

এ সময় বক্তারা অর্থের বিনিময়ে পাঠদান পরিহার করে জ্ঞানের ভাণ্ডারকে একটি সিলেবাসের সীমাবদ্ধতা  থেকে বের করে দেশ প্রেমে আগ্রহী হয়ে আন্তরিকতার সাথে পাঠদান করার অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন