Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সালমাকে ঘিরে তারকাদের মিলনমেলা

166541_1 copy

পার্বত্যনিউজ:

ক্লোজআপ ওয়ান তারকা সঙ্গীতশিল্পী সালমার জন্মদিন ছিল রবিবার। এবারের জন্মদিনে জমকালো অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বিনোদন জগতের অনেক তারকা।

রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় রবিবার সন্ধ্যায় আয়োজন করা হয় সালমাকে ঘিরে এ অনুষ্ঠান।

এ সময় সালমা বলেন, গানে গানে ১০ বছর পেরিয়ে এসেছি সবার ভালোবাসা নিয়ে। অনেকে আমাকে নানাভাবে প্রেরণা যুগিয়েছেন। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, সবার কাছে দোয়া চাই যেন আমার একমাত্র মেয়ে স্নেহাকে নিয়ে বাকিটা জীবন সুন্দরভাবে গানের সঙ্গেই কাটিয়ে দিতে পারি।

অনুষ্ঠানে সালমার সঙ্গে উপস্থিত ছিলেন, তার বাবা মো. ফজলুল হক, মা মোসাম্মৎ মালেকা খাতুন, ছোট ভাই জয়নুল আবেদীন জয় ও একমাত্র সন্তান স্নেহা।

পরিবারের মানুষের পাশাপাশি বরেণ্য সুরকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল, বাউল শফি মণ্ডল, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মিশা সওদাগর, নায়িকা বিদ্যা সিনহা মীম’সহ অনেকেই এসেছিলেন সালমাকে শুভেচ্ছা জানাতে।

আহমেদ ইমতিয়াজ বুলবুল বলেন, সালমাকে আমি মেয়ে ডাকি। মাঝে কিছুদিন ওর সঙ্গীতচর্চা থেমেছিল, আবারো মনপ্রাণ দিয়ে ও গান গাওয়া শুরু করেছে। আমার অনেক ভাল লাগছে। আশা করি গানের পথ ধরে সালমা অনেক দূর এগিয়ে যাবে। আমার দোয়া সব সময় ওর সাথে থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত সালমার গুরু শফি মণ্ডল বলেন, এটা আমার অনেক গর্বের বিষয় যে, আমারই শিক্ষার্থীকে আজ সারা দেশ এক নামেই চিনছে। তার গান শুনে শ্রোতারা যখন মুগ্ধ হন তখন গর্বে সত্যিই আমার বুকটা ভরে যায়।

সালমার জন্মদিন এবং মিডিয়ার পথচলার ১০ বছর উদযাপনই এ আয়োজনের মূল কারণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন