Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সারা দেশের ন্যায় কক্সবাজারেও শুরু জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা

6435

নিজস্ব প্রতিবেদক:

আজ থেকে সারাদেশের ন্যায় কক্সবাজারেও শুরু হয়েছে জুনিয়র স্কুল সার্টিফিকেট ( জেএসসি ) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট ( জেডিসি ) পরীক্ষা।  মঙ্গলবার সকালে সরকারী বালক উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি কেন্দ্র পরিদর্শন করেন কক্সবাজার জেলা প্রশাসক মো: আলী হোসেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক বলেন, জেলার সকল পরীক্ষা কেন্দ্রে নকলমুক্ত, অবাধ ও সুষ্ঠ পরিবেশে পরীক্ষা নেয়ার সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শিক্ষার্থীদের যাতে পরীক্ষা চলাকালীন সময়ে কোন প্রকার নিরপত্তা বিঘ্নিত না হয় সে জন্য আইন-শৃঙ্খলা বাহিনী সর্বদা সজাগ রয়েছে। পাশাপাশি জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ পরীক্ষাকেন্দ্র মনিটরিংয়ের দায়িত্ব পালন করছেন।

তিনি আরও বলেন, এ সময় কেউ যদি অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিতে চায় তবে সে যে-ই হোক না কেন তাকে কোনরূপ ছাড় দেয়া হবে না। এ জন্যে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহীনুর ইসলাম, জেলা শিক্ষা কর্মকর্তা ( অতি:দা: ) রামমোহন সেন উপস্থিত ছিলেন। জেলায় এ বছর জেএসসি পরীক্ষায়  ৩১ টি কেন্দ্রে ২৫,৫৭৭ জন এবং জেডিসি পরীক্ষায় ১৫টি কেন্দ্রে ৯,৬৮৯ জন শিক্ষার্থী অংশ নিচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন