সারাজীবন জনগণের জন্য রাজনীতি করেছি: জাফর আলম

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেছেন, সারাজীবন রাজনীতি করেছি জনগণের জন্য, এলাকার উন্নয়নের জন্য। তাই একাদশ সংসদ নির্বাচনে চকরিয়া-পেকুয়া উপজেলার জনসাধারণ নৌকাকে বিজয়ী করেছেন।

তিনি বলেন, স্বাধীনতার ৪৫ বছর পর আওয়ামী লীগকে এ আসনে বিজয়ী করে জনগণ আমাকে সংসদে পাঠিয়েছে। চকরিয়া-পেকুয়ার জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে নৌকার বিজয় নিশ্চিত করে যে বিশ্বাস রেখেছেন, আগামী পাঁচবছরে আমি জনগণের সেবক হিসেবে কাজের মাধ্যমে আস্থার এই প্রতিদান দেব।

তিনি আরও বলেন, প্রিয় চকরিয়া-পেকুয়াবাসী নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে এই আসন উপহার দিয়েছে। জননেত্রী শেখ হাসিনার মুখ উজ্জল করেছে। এইজন্য আমি চকরিয়া-পেকুয়ার সর্বস্তরের জনগণের কাছে ঋণী। আমি কথা দিচ্ছি এখন থেকে চকরিয়া-পেকুয়ায় কোনো ধরণের অনৈতিক মেলার অনুমতি দেয়া হবে না। মেলার নামে চাঁদাবাজি চলবে না। একই সঙ্গে জনগণের সম্পদে দখলবাজি, অপর্কমে জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবে না। মাদক বাণিজ্য কঠোর হাতে দমন করা হবে। সুতারাং সবাইকে সুশাসন নিশ্চিতে সহযোগিতা করতে হবে। আমি চকরিয়া-পেকুয়াকে শান্তির জনপদ গড়তে সবার সহযোগিতা চাই। মাতামুহুরী সাংগঠনিক উপজেলার পশ্চিমবড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটা স্টেশনে আওয়ামী লীগ ও স্থানীয় জনগণের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত এমপি আলহাজ্ব জাফর আলম এসব কথা বলেন।

পশ্চিমবড় ভেওলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহাব উদ্দিনের সভাপতিত্বে দরবেশকাটা স্টেশনে সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও জনগণ  এমপিকে শুভেচ্ছা জানায়।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাফিয়া বেগম শম্পা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিমবড় ভেওলা ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলা, সাধারণ সম্পাদক সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল-সহ বিভিন্নপর্যায়ের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন