Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সাম্প্রদায়িক সম্প্রীতি ও আইন শৃঙ্খলা রক্ষায় সবার সহযোগিতা প্রয়োজন

Pic-03-04-16-3
স্টাফ রিপোর্টার:
কাপ্তাই জোন তথা ১১ আরই ব্যাটালিয়নের উদ্যোগে ব্যাটালিয়ন সদর দপ্তরে রোববার (৩ মার্চ) মতবিনিময় সভার আয়োজন করা হয়।

১১ আরই ব্যাটলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ওবায়দুল্লাহ হেল সাফী পিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ১১ আরই ব্যাটলিয়নের স্থলে নবাগত ৫ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ কামাল উদ্দিন পিএসসি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মেজর শেখ মাহমুদ হাসান পিএসসি, মেজর রিজওয়ান আমিন খান, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিকুল আলম, ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুর নাহার, বিএফআইডিসির ম্যানেজার মোঃ মোস্তাক আহমেদ, কাপ্তাই ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল লতিফ, জীবতলী ইউপি চেয়ারম্যান সুদত্ত কার্বারী, মগবান ইউপি চেয়ারম্যান বিশ্বজিত চাকমা, মগবান ইউপি সদস্য মোঃ নাসির উদ্দিন, স্থানীয় সমাজ সেবক লোকমান আহমেদ, নাসির উদ্দিন প্রমুখ।

সভার শুরুতে ১১ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ওবায়দুল্লাহ হেল সাফী বলেন, আমরা প্রায় তিন বছর এই জোনের দায়িত্বে ছিলাম। কাপ্তাই জোনে এবার নতুন ব্যাটালিয়ন এসেছে। নতুন জোন কমান্ডারকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

নবাগত ৫ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ কামাল উদ্দিন সকলের উদ্দেশে বলেন, সার্বিক আইন শৃঙ্খলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আগের জোন কমান্ডারকে আপনারা যেভাবে সহযোগিতা দিয়েছেন একই রকম সহযোগিতা তিনিও সবার কাছে প্রত্যাশা করেন।

কাপ্তাই জেটিঘাটে বাজার বসা নিয়ে যে সমস্যা বিরাজ করছে তা দ্রুত নিরসন করার জন্য তিনি স্থানীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

মতবিনিময়ের শুরুতে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন কাপ্তাই জোনের উভয় অধিনায়ককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তিনি বলেন স্থানীয় উন্নয়ন ও আইন শৃঙ্খলা রক্ষায় ১১ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ওবায়দুল্লাহ হেল সাফীর কাছ থেকে আমরা অনেক সহযোগিতা পেয়েছি। এখন দায়িত্বভার গ্রহণ করছেন ৫ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ কামাল উদ্দিন। কাপ্তাই উপজেলার যে কোন প্রয়োজনে তাঁর কাছ থেকেও অনুরূপ সহযোগিতা পাবেন বলে প্রত্যাশা করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন