Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সাধ্যের মধ্যে সাশ্রয়ী মোবাইল নিয়ে বাজারে ড্যাফোডিল কম্পিউটার্স

kkkk

আইটি ডেস্ক:

দেশের শীর্ষস্থানীয় তথ্য-প্রযুক্তি পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার লিমিটেড (ডিসিএল) সাধ্যো মধ্যে সাশ্রয়ী মোবাইল নিয়ে বাজারে এসেছে। প্রাথমিকভাবে মোট ৮ টি মডেলের ফিচার ও স্মাট ফোন বাজারে আসছে।

২৬ জানুয়ারী, ২০১৭ সংবাদ সম্মেলনের মধ্যমে নতুন ব্র্যান্ডের মোবাইল বাজারজাতকরণ উদ্বোধন করেন ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান মো: সবুর খান। বিভিন্ন মডেলের ফিচার তুলে ধরেন ডিসিএল মোবাইল বিভাগের প্রধান মো: তৌফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ড্যাফোডিল কম্পিউটার্স লি: এর কোম্পানী সচিব মনির হোসেন, মহাব্যবস্থাপক জাফর এ পাটোয়ারী ও ড্যাফোডিল ফ্যামিলির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সমগ্র বাংলাদেশে মোবাইল বিক্রয়কেন্দ্রে একযোগে ডিসিএল ব্র্যান্ডের মোবাইল ও তার সেবা পাওয়া যাবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন