সাজেক পর্যটনকে কেন্দ্র করে কোন অস্ত্রধারী সন্ত্রাসীদের রাজনীতি একবিন্দুও ছাড় দেয়া হবে না- লে. ক. আলী হায়দার সিদ্দিকী

macalong.

সাজেক প্রতিনিধি:

বাঘাইহাট জোন কমান্ডার লে. ক. আলী হায়দার সিদ্দিকী, পিএসসি বলেন, সাজেক পর্যটনকে কেন্দ্র করে কোন অস্ত্রধারী সন্ত্রাসীদের রাজনীতি একবিন্দুও ছাড় দেয়া হবে না। সাজেককে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হয়েছে শুধু এখানকার জনগনের ভাগ্য ও জীবনমান উন্নয়নের জন্য।

বুধবার সকাল সাড়ে ১০টায় মাসালং আর্মি ক্যাম্পে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অস্ত্রধারী সন্ত্রাসীরা পার্বত্য চট্টগ্রাম থেকে নেয়া চাঁদার টাকায় কি ধরণের উন্নয়ন কাজ করছে এমন প্রশ্ন ছুঁড়ে জবাব জানতে চেয়ে বাঘাইহাট জোন কমান্ডার আরো বলেন, তিন পার্বত্য জেলার অস্ত্রধারী সন্ত্রাসীরা পার্বত্য এলাকার উন্নয়নে কি ভূমিকা রেখেছে?

তারা চাঁদার টাকা দিয়ে আজ অবধি শিক্ষার উন্নয়নে কোন স্কুল, কলেজ, রাস্তা-ঘাট নির্মাণ করেনি। বরং অবৈধ ভাবে হাতিয়ে নেয়া চাঁদার টাকা দিয়ে পার্বত্য এলাকার স্বাভাবিক পরিবেশকে অশান্ত করতে কিনছে নানা ধরণের মারণাস্ত্র। সন্ত্রাসীদের চাঁদা দিয়ে পার্বত্য চট্টগ্রামে শান্তি প্রতিষ্ঠা করা সম্বব নয় উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাঘাইহাট জোনের উপঅধিনায়ক মেজর মইনুল, মাসালং ক্যাম্প কমান্ডার মেজর সেলিমুজ্জামান, সাজেক থানার অফিসারইনচার্জ নুরুল আনোয়ার, সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, রুইলুই পাড়ার হেডম্যান লালথাং ও চংমিংথাং, মাচালং বাজার কমিটির সভাপতি অমর শান্তি চাকমা, রতন চাকমাসহ সাজেক এলাকার কার্বারী ও মান্যগন্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন