সাজেকে নিরাপত্তা বাহিনীর অভিযানে গুলি ও অস্ত্র উদ্ধার

সাজেক প্রতিনিধি:

রাঙামাটি জেলার সাজেকের বাঘাইহাটে সশস্ত্র সন্ত্রাসীদের আস্থানায় অভিযান চালিয়েছে নিরাপত্তা বাহিনী। এসময় একটি পয়েন্ট টু টু বিদেশী পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শনিবার রাত ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়া এলাকা থেকে এসব উদ্ধার করা হয়েছে। তবে এসময় কোন সন্ত্রাসীকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

বাঘাইহাট সেনা জোন সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়া এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানায় অভিযানে চালায় নিরাপত্তা বাহিনীর একটি বিশেষ দল।

এসময় নিরাপত্তা বাহিনীর সদস্যের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ফেলে পালিয়ে যায় সন্ত্রাসী গ্রুপটি। পরে তাদের আস্তানায় তল্লাশি চালিয়ে একটি বিদেশী অস্ত্র ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করেন তারা।

এব্যাপারে বাঘাইহাট সেনা জোন কর্তৃপক্ষ জানায়, বাঘাইহাটের হাজাছড়ার শুকনাছড়ি এলাকা ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসীরা বেশ কিছুদিন ধরে চাঁদাবাজী করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নিশ্চিত করে তাদের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। অবশ্য এসময় কাউকে আটক করা সম্ভব না হলেও পয়েন্ট টু টু পিস্তল ও গুলি উদ্ধার করা সম্ভব হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন