Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সাংসদ বদির হুমকি ধমকি ও পুলিশের হামলা ভাংচুরে নির্বাচনের পরিবেশ অশান্ত হয়ে উঠেছে: সাংসদ শাহজাহান চৌধুরী

উখিয়া প্রতিনিধি:

প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ্য করে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের বিএনপির মনোনীত প্রার্থী সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের দলীয় সাংসদ আবদুর রহমান বদি বিভিন্ন সভা সমাবেশে প্রকাশ্য হুমকি ধমকি সহ বিএনপির দলীয় নেতাকর্মী ও ধানের শীষ মার্কার সমর্থকদেরকে গ্রাম ছেড়ে চলে যাওয়ার জন্য হুংকার দিচ্ছে। নৌকা মার্কায় যারা ভোট দিবে না এমন ভোটারদের নামও তালিকা তৈরীর নির্দেশ দিয়েছে সাংসদ বদি।

শুক্রবার (৭ ডিসেম্বর) টেকনাফ উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাহজাহান চৌধুরী আরও বলেন, টেকনাফের ওসি প্রদীপ কুমার দাশ ও আওয়ামী লীগের দলীয় ক্যাডার প্রতিদিন রাতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের বাড়িতে হামলা এবং ভাংচুর চালাচ্ছে। বর্তমানে উখিয়া-টেকনাফে নির্বাচনের কোন সুষ্ঠু পরিবেশ নেই। একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণের লক্ষে লেভেল ফিল্ড প্লেনিং নিশ্চিত করার জন্য দাবি জানানো হয়।

সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী বাসভবনে প্রবীন বিএনপি নেতা মাওলানা আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা বিএনপির সদস্য মেম্বার সোলতান আহমদ, টেকনাফ বিএনপির সহ-সভাপতি যথাক্রমে মেম্বার হাশেম, মেম্বার জালাল আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন