অংশীজন ও সাংবাদিকদের সাথে আঞ্চলিক তথ্য অফিসের মতবিনিময়

কাপ্তাই প্রতিনিধি:

চট্রগ্রাম আঞ্চলিক তথ্য অফিসের আয়োজনে সরকারের সাফল্য ও উন্নয়ন বিষয়ে অংশীজন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) কাপ্তাই উপজেলা রেস্ট হাউজ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় সভার আয়োজন করা হয়।

কাপ্তাই উপজেলা  নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম আঞ্চলিক সিনিয়র তথ্য কর্মকর্তা আজিজুল হক নিউটন।

সভায় সরকারের বিভিন্ন উন্নয়ন, সফলতা এবং প্রধানমন্ত্রীর দশটি প্রকল্প কার্যক্রম তুলে ধরা হয়। এছাড়াও উপজেলার সকল বিভাগের কর্মকর্তাবৃন্দ সরকারি কার্যক্রম সেবা ও উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন।

অনুষ্ঠানে সরকারের সাফল্য ও উন্নয়নমূলক বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন কাপ্তাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ নুরু, অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী, শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, প্রকৌশলী মনিরুল ইসলাম, চট্টগ্রাম আঞ্চলিক তথ্য কর্মকর্তা জিএম সাইফুল ইসলাম, কাপ্তাই তথ্য কর্মকর্তা মোহাম্মাদ হারুন, শিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরী, আবাসিক প্রকৌশলী এম এ মজিদ, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন প্রমুখ।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক ও উপজেলার কর্মকর্তাবৃন্দ উন্নয়ন বিষয়ে মতামত প্রকাশ করেন।

এসময় প্রধান অতিথি আজিজুল হক নিউটন বলেন, সরকারের সকল উন্নয়ন কার্যক্রম সেবা আমরা প্রতিনিয়ত ব্যবহার করছি। তার মধ্যে মোবাইল সেবা অন্যতম। বর্তমান সরকার আমাদের উন্নয়নমুখী সেবা দিয়ে যাচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, তথ্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন